সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বুধবার, ২০ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঠিক হতে সময় লাগবে আমাদের : তামিম

নিউজ ডেস্ক:: যে মানসিক আঘাতটা পেয়েছেন সেটা ঠিক হতে পুরো দলেরই সময় লাগবে বলে মনে করছেন বাংলাদেশ দলের ওপেনার তামিম ইকবাল। নিউজিল্যান্ড ছাড়ার আগে বিমানবন্দরে নিজেদের অবস্থা নিয়ে বলতে গিয়ে এমন মন্তব্য করেন তিনি।

কি ভয়াবহ ঘটনা ঘটতে পারতো! আর তিন-চার মিনিট আগে মসজিদে পৌঁছলে হয়তো বিভীষিকাময় পরিস্থিতির মুখে পড়তেন জাতীয় দলের ক্রিকেটাররা। তারা ক্রাইস্টচার্চে আল নুর মসজিদে জুমার নামাজ পড়তে যাচ্ছিলেন। যে মসজিদে বন্দুকধারীর হামলায় ৪৯ জন নিহত হয়েছেন।

তামিম-মুশফিকরা নিরাপদেই ঘটনাস্থল থেকে ফিরতে পেরেছেন। তবে চোখের সামনে যা দেখেছেন, সেই ধাক্কা কাটিয়ে উঠতে স্বভাবতই সময় লাগবে। তামিমও মনে করছেন এমনটা।

বাংলাদেশ সময় শনিবার ভোর পাঁচটায় সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি ফ্লাইটে করে রওনা হয়েছে বাংলাদেশ দলের ১৫ জন ক্রিকেটারসহ মোট ১৯ সদস্য। রাত আনুমানিক ১০টা ৪০ মিনিটে দেশের মাটিতে অবতরণ করার কথা রয়েছে তাদের।

বিমানে চড়ার আগে তামিম বলছিলেন, ‘আমরা যে ঘটনার সামনে পড়েছিলাম, সেটা থেকে বের হতে সময় লাগবে আমাদের। এখন আমাদের পরিবারের কাছে ফিরে যাওয়াই ভালো হবে। কারণ পরিবারের সবাই উদ্বিগ্ন। আমি শুধু আশা করছি, দেশে ফিরে দিনে দিনে যেন আমরা এই মানসিক আঘাতটা সামলে উঠতে পারি।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: