সর্বশেষ আপডেট : ২২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শেষদিনের প্রচারণায় ব্যস্ত বিয়ানীবাজারের পল্লব

কাল বাদে পরশু বিয়ানীবাজার উপজেলা নির্বাচন। তাই নির্বাচনকে ঘিরে পুরো উপজেলা জুড়ে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে। আজ মধ্য রাত থেকে শেষ হবে নির্বাচনের প্রচার প্রচারণা। তাই নির্বাচনে শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থী ও সমর্থকরা। পারা মহল্লা ও অলিগলিতে গিয়ে দিচ্ছেন শেষ মুহূর্তের প্রতিশ্রুতিও।

বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে হেলিকপ্টার প্রতীক নিয়ে নির্বাচন করছেন আবুল কাশেম পল্লব।

উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আবুল কাশেম পল্লব গত উপজেলা ও পৌরসভার নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজয় বরণ করলেও এবার জয়ের ব্যাপারে বেশ আশাবাদী তিনি। আর জয় নিশ্চিতের লক্ষ্যে ও গত দুই নির্বাচনের ব্যর্থতা কাটাতে জোর প্রচারণা চালাচ্ছেন তার অনুসারীরা।

আজই প্রচার প্রচারণার শেষদিন হওয়ায় পল্লব ও তার অনুসারীরা উপজেলার বিভিন্ন স্থানে গনসংযোগ ও সমাবেশের মাধ্যমে ভোটাদের কাছে শেষ মুহূর্তের প্রতিশ্রুতি জানাতে ও প্রচার প্রচারণায় কাটাচ্ছেন ব্যস্ত সময়।

সার্বিক বিষয়ে আবুল কাশেম পল্লব বলেন, ‌’প্রতিনিয়ত আমি সাধারণ মানুষের সুখে দুঃখে পাশে দাঁড়িয়েছি। এজন্য দলমত নির্বিশেষে আপামর মানুষ আমার প্রতি সহানুভুতিশীল। আমার বিশ্বাস, এবার মানুষ সত্যিকার পরিবর্তন চায় এবং আমাকে তাঁরা বেছে নিয়ে হেলিকপ্টার প্রতীকে ভোট দিবে। তিনি বলেন, নির্বাচিত হলে জনগনকে সাথে নিয়ে শুধু নির্বাচনী ইজতেহারে দেয়া প্রতিশ্রুতি নয় জনগনের কল্যাণে যা উদ্দ্যোগ নেয়া প্রয়োজন তার সবই করা হবে।

এক্ষেত্রে যতই বাঁধা আসবে জনগণকে সাথে নিয়ে তা প্রতিহত করা হবে। আবুল কাশেম পল্লব ভোটারদের চোখ-কান খোলা রেখে ‘কাচা টাকা’র কাছে বিবেক বিক্রি না করার অনুরোধ করেন। পাশাপাশি তিনি হেলিকপ্টার প্রতীকের কর্মীবাহিনীকে আরো সোচ্চার হওয়ার আহ্বান জানান। – বিজ্ঞপ্তি



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: