সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ২৪ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পনিটুলা মহাপ্রভুর আখড়ায় ষোলপ্রহর হরিনাম সংকীর্ত্তন ২০ মার্চ শুরু

শ্রীচৈতন্য গৌরাঙ্গ মহাপ্রভুর আবিভার্ব তিথি ও গুরুদেব শ্রীশ্রী জয়নিতাই দাস মোহন্ত মহারাজের তিরোধান তিথি উপলক্ষে ষোলপ্রহর ব্যাপি এক তারকব্রহ্ম হরিনাম সংকীর্ত্তন মহোৎসবের আয়োজন করা হয়েছে। এই ষোলপ্রহর ব্যাপি তারকব্রহ্ম হরিনাম সংকীর্ত্তন মহোৎসব সিলেট নগরীর পল্লবী আ/এ, পনিটুলাস্থ শ্রীশ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর আখড়ায় অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানসূচীর মধ্যে রয়েছে, ২০ মার্চ বুধবার সন্ধ্যা ৬টায় শ্রীশ্রী চৈতন্যচরিতামৃত পাঠ, পরিবেশনায় শ্রী বিনোদ বিহারী দাশ বাবুল। রাত ৮টায় শুভ অধিবাস সংকীর্ত্তন, পরিবেশনায় শ্রী বিনোদ বিহারী দাশ বাবুল। ২১ মার্চ বৃহস্পতিবার ব্রাহ্ম মুহুর্ত থেকে ষোলপ্রহর ব্যাপি তারকব্রহ্ম হরিনাম সংকীর্ত্তন মহোৎসব শুরু হয়ে ২২ মার্চ পর্যন্ত চলবে। প্রতিদিন দুপুর ১টায় ভোগারতি দর্শন। প্রতিদিন দুপুর ২টায় সর্বস্তরের গৌর ভক্তবৃন্দ ও অনুরাগীদের মাঝে মহাপ্রসাদ বিতরণ কার হবে। ষোলপ্রহর ব্যাপি তারকব্রহ্ম হরিনাম সংকীর্ত্তন মহোৎসব সার্বিক ভাবে পরিচালনায় রয়েছেন পনিটুলা মহাপ্রভু আখড়ার অধ্যক্ষ শ্রীশ্রী নিত্যানন্দ দাস মোহন্ত মহারাজ।

নামসুধা বিতরণ করবেন নবসখী সম্প্রদায়-গোপালগঞ্জ, চন্দ্রাবলী সম্প্রদায়-বরিশাল, অনুরাধা সম্প্রদায়-দিনাজপুর, মানবকল্যাণ সম্প্রদায়-কুমিল্লা, শ্রীশ্রী নিতাই গৌর সম্প্রদায়- মৌলভী বাজার ও শ্রীশ্রী মহাপ্রভু সংঘ-সিলেট। ২৩ মার্চ শনিবার সকাল ১১টায় দধিভান্ড ভঞ্জন ও কীর্ত্তন সমাপন। মহোৎসবে সর্বস্তরের গৌর ভক্তবৃন্দ ও অনুরাগীকে স্বত:স্ফুর্ত ভাবে উপস্থিত থাকার জন্য পনিটুলা মহাপ্রভুর আখড়া সিলেটের অধ্যক্ষ শ্রীশ্রী নিত্যানন্দ দাস মোহন্ত মহারাজ বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: