সর্বশেষ আপডেট : ১ মিনিট ২২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিউজিল্যান্ডে সন্ত্রাসী হামলায় এখনো নিখোঁজ ৭ বাংলাদেশি


ডেইলি সিলেট ডেস্ক:: নিউ জিল্যান্ডে মর্মান্তিক সন্ত্রাসী হামলায় এখন পর্যন্ত সাত বাংলাদেশি নিখোঁজ রয়েছে। হাসপাতালে গুরুতর আহত অবস্থায় রয়েছেন দুইজন। এর মধ্যে একজন নারীর বুকে গুলি ঢুকে পিঠ দিয়ে বেরিয়ে গেছে। আরেকজনের পায়ে গুলি লেগেছে। তার সেই পা কেটে ফেলতে হয়েছে। শনিবার বাংলা ট্রিবিউনকে এ তথ্য জানিয়েছেন অকল্যান্ডে বাংলাদেশের অনারারি কনসাল শফিকুর রহমান।

অকল্যান্ডে বাংলাদেশের অনারারি কনসাল জানান, নিউ জিল্যান্ডে বাংলাদেশি কমিউনিটির লোকজন সাতজনকে ফোনে পাচ্ছেন না। তারা সেদিন ঘটনাস্থলে ছিলেন। আমাদের আশঙ্কা, হয়তো এই সাতজন মারা গেছেন।

শফিকুর রহমান বলেন, আমরা এখন আনুষ্ঠানিকভাবে জানি না, কতজন মারা গেছে। কর্তৃপক্ষ তদন্ত করছে। মৃতদেহগুলো ঘটনাস্থলেই রয়েছে। আশা করি শনিবারের মধ্যে জানতে পারবো।

শফিকুর রহমান বলেন, ‘শুক্রবার শুনেছিলাম ডা. সামাদের স্ত্রী মারা গেছেন। তবে আসলে বিষয়টি সত্যি নয়। তিনি বেঁচে আছেন। তার সঙ্গে আমার কথা হয়েছে। তিনি আমাকে জানিয়েছেন, ডা. সামাদ যে বেঁচে নেই, আনুষ্ঠানিকভাবে এটি তাকে এখনও জানানো হয়নি।

প্রসঙ্গত, ১৫ মার্চ শুক্রবার নিউ জিল্যান্ডের ক্রাইস্টচার্চের দুই মসজিদে সন্ত্রাসী হামলা চালিয়ে নারী, শিশুসহ ৪৯ জন মুসল্লিকে হত্যা করা হয়। খুন হন ক্রাইস্টচার্চের আল নূর মসজিদের ৪১ জন এবং লিনউডের আরেকটি মসজিদে আটজন মুসল্লি। এই সন্ত্রাসী হামলার সময় আল নূর মসজিদে নামাজ পড়তে যাচ্ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্যরা। তারা মসজিদে ঢোকার কিছুক্ষণ আগে ওই হামলার ঘটনা ঘটে। ফলে অল্পের জন্য বেঁচে যান বাংলাদেশের ক্রিকেটাররা।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: