সর্বশেষ আপডেট : ২১ মিনিট ২৪ সেকেন্ড আগে
রবিবার, ১৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমি অ্যাকশন নিতে ভালোবাসি : মেয়র আতিকুল

নিউজ ডেস্ক:: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, দুর্নীতির বিরুদ্ধে আমি জিহাদ ঘোষণা করেছি। অনিয়ম, দুর্নীতি, দায়িত্ব অবহেলার প্রমাণ পেলেই তার বিরুদ্ধে অ্যাকশন নেয়া হবে। আমি অ্যাকশন নিতে ভালোবাসি। প্রথমে ভালোভাবে বলা হবে, কেউ না শুনলে ব্যবস্থা নেয়া হবে তার বিরুদ্ধে। আমি কথায় নয়, কাজে বিশ্বাসী।

শুক্রবার রাজধানীর মহাখালীতে অবস্থিত ডিএনসিসি মার্কেটে মশক নিয়ন্ত্রণ ও পরিচ্ছন্নতা কার্যক্রম সম্পর্কিত মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, প্রথমে অনুরোধ করে বলতে চাই পরিচ্ছন্নতা-মশক নিধন কর্মীরা নিজেদের দায়িত্বের জায়গা থেকে কাজ করবেন। আমি শ্রমিকদের দুঃখ বুঝি, তাদের সার্বিক সহযোগিতা করব কিন্তু দায়িত্ব মত কাজ করতে হবে। আমি যেকোনো মুহূর্তে যেকোনো জায়গায় হঠাৎ পরিদর্শনে যাবো। সে সময় যদি কেউ দায়িত্বে অবহেলা করেন তাদের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হবে। আমি অ্যাকশন ভালোবাসি।

মেয়র আরও বলেন, মশক নিধন, পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনার জন্য আমরা ক্র্যাশ প্রোগ্রাম পরিচালনা করব। মশক নিয়ন্ত্রণ করতে আমাদের যা কিছু আছে তা নিয়েই সর্বাত্মক চেষ্টা করব। আসুন সবাই মিলে একটি সুন্দর ঢাকা গড়ে তুলি। মশক নিয়ন্ত্রণের সঙ্গে সঙ্গে ড্রেনগুলোরও সার্ভিসিং করব, কারণ বর্ষা চলে আসছে ড্রেনগুলোও পরিষ্কার করতে হবে। কাউন্সিলরসহ মশক নিধন সংশ্লিষ্টরা মিলে যেভাবেই হোক মশক নিয়ন্ত্রণ করতেই হবে।

সভায় পরিচ্ছন্নতা-মশক নিধন কর্মীরা ছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুল হাই, সচিব রবীন্দ্র শ্রী বড়ুয়া, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা বিগ্রেডিয়ার জেনারেল জাকির হোসেনসহ কাউন্সিলররা।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: