সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৫ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ক্রাইস্টচার্চের মসজিদে হামলা, যা বললেন শোয়েব আখতার

স্পোর্টস ডেস্ক:: নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের মসজিদ আল নূরে ভয়াবহ সন্ত্রাসী হামলা হয়েছে। শহীদ হয়েছেন ২ বাংলাদেশিসহ ৪১ জন।গুরুতর আহত হয়েছেন ২০ জনের অধিক। সেই মসজিদেই নামাজ পড়তে যাচ্ছিলেন তামিম-মিরাজরা।তবে অল্পের জন্য বেঁচে গেছেন বাংলাদেশ ক্রিকেটাররা।এমন নারকীয় হত্যায় কেঁপে উঠেছে ক্রিকেট বিশ্ব।হৃদয়ে নাড়া দিয়েছে পাকিস্তানের গতি দানব শোয়েব আখতারের।বাংলাদেশের ক্রিকেটাররা নিরাপদে থাকায় স্বস্তি প্রকাশ করছেন শোয়েব।

টুইটে শোয়েব লিখেছেন, ‘ক্রাইস্টচার্চে মসজিদে সন্ত্রাসী হামলার ছবি দেখলাম। আমি স্তম্ভিত ও শংকিত। আমরা কি এখন প্রার্থনাস্থলেও নিরাপদ নই? এমন বর্বর হামলার তীব্র প্রতিবাদ জানাই। তবে আমি আনন্দিত যে,বাংলাদেশের খেলোয়াড়েরা নিরাপদ আছেন।’

অল্পের জন্য প্রাণে বাঁচলেন বাংলাদেশের ক্রিকেটাররা।হয়ত পাঁচ মিনিট এদিক সেদিক হলে বড় ধরনের দুঃসংবাদ আসত টাইগার শিবিরেও।সেই মসজিদেই নামাজ পড়তে যাচ্ছিলেন তামিম-মিরাজরা। প্রবেশের মুহূর্তে এক মহিলা তাদের মসজিদে ঢুকতে নিষেধ করেন। বলেন এখানে সন্ত্রাসী হামলা হয়েছে। এতে আতঙ্কিত হয়ে পড়েন খেলোয়াড়েরা।

পরে দৌড়ে টিম বাসের মধ্যে ঢুকে যান এবং মেঝেতে শুয়ে পড়েন। খানিক পরই ঘটনাস্থল ত্যাগ করেন। তারা এখন হ্যাগলি ওভাল স্টেডিয়ামে অবস্থান করছেন। তবে খুব কাছ থেকে এমন মারাত্মক ঘটনার সাক্ষী হয়ে ভীতসন্ত্রস্ত হয়ে পড়েছেন ক্রিকেটাররা। দ্রুত ফিরে আসতে চাচ্ছেন।

ইতিমধ্যে বাংলাদেশ-নিউজিল্যান্ড তৃতীয় টেস্ট বাতিল করা হয়েছে। শিগগির দেশে ফিরছেন টাইগাররা।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: