সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৮ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আল্লাহ্‌র প্রতি কৃতজ্ঞতা, তিনি আমার ভাইদের রক্ষা করেছেন : সাকিব

স্পোর্টস ডেস্ক:: থাকতে পারতেন দলের সঙ্গে, হতে পারতেন ভয়াবহ ঘটনার চাক্ষুষ সাক্ষী। আঙ্গুলের ইনজুরিতে সফর থেকে ছিটকে পড়ায় সাকিব আল হাসান যেতে পারেননি নিউজিল্যান্ডে, দেশে বসে একাই করে যাচ্ছেন মাঠে ফেরার লড়াই।

এরই মাঝে শুক্রবার সকালে দেশে বসেই পেলেন নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের মসজিদে সন্ত্রাসী হামলার খবর। যে হামলা থেকে ৫ মিনিট অথবা ৫০ গজ দূরে ছিল বাংলাদেশ ক্রিকেট দল। একটু এদিক-সেদিক হলেই নিহত ৪৯ জনের সঙ্গে যোগ হতে পারতো বাংলাদেশের ক্রিকেটারদেরও নাম।

তাই তো এমন খবরে যেনো বাকহারা হয়ে পড়েছেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি দলের নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। সুস্থ্য থাকলে তিনিই থাকতেন নিউজিল্যান্ড সফরের দলের অধিনায়কত্বের দায়িত্বে। তা না হওয়ায় দূর থেকেই পেলেন দুঃসংবাদটি।

তবু সতীর্থ খেলোয়াড়রা সবাই নিরাপদ ও সুস্থ্য থাকায় মহান আল্লাহ্‌ তা’আলার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন সাকিব। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তিনি লিখেছেন, ‘নিউজিল্যান্ডে হওয়া হামলার ব্যাপারে কিছু বলার ভাষা নেই আমার। শুধু এটুকু বলতে চাই যে মহান আল্লাহ্‌’র প্রতি আমি কৃতজ্ঞ যে তিনি আমার ভাই, আমার সতীর্থদের রক্ষা করেছেন। আলহামদুলিল্লাহ্‌।’

এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভিন্ন এক বার্তায় সাকিব লিখেন, ‘যেকোনো ধরনের জঙ্গি কর্মকাণ্ড কখনোই সমর্থনযোগ্য নয়। এটার মাত্রা আরও তীব্র হয়ে যায় যখন নামাজ পড়তে থাকা নিরীহ মানুষদের ওপর হামলা করা হয়।

আমার দোয়া থাকবে এই কাপুরোষিচিত হামলায় হতাহতদের জন্য। আমি আল্লাহ্‌কে ধন্যবাদ জানাতে চাই আমাদের দলকে এই হামলার হাত থেকে নিরাপদ রাখায় এবং সুস্থ্যভাবে হোটেলে ফেরত নেয়ায়।’



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: