সর্বশেষ আপডেট : ৯ মিনিট ২১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘কথা দিচ্ছি, এয়ারপোর্টে প্রবাসীরা আর হেনস্থা হবেন না’

প্রবাস ডেস্ক:: বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী এমপি বলেছেন, ‘প্রবাসীরা দেশের সূর্য সন্তান। দেশের উন্নয়নে অনেক বেশি অবদান রয়েছে তাদের। কথা দিচ্ছি, এয়ারপোর্টে রেমিট্যান্স যোদ্ধারা আর হেনস্থা হবেন না, যদি হেনস্থা হয় সঙ্গে সঙ্গেই আমার সাথে যোগাযোগ করবেন, তাৎক্ষণিক এর বিরুদ্ধে ব্যবস্থা নেব।’

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব দিয়েছেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সকে বিশ্বের প্রথম সারিতে নিয়ে আসার জন্য আর আমি সেইভাবে কাজও চালিয়ে যাচ্ছি। বঙ্গবন্ধুর সোনার বাংলায় কোনো পরবাসী হয়রানির শিকার হতে পারে না।’

সংযুক্ত আরব আমিরাতে অ্যাডভোকেট মাহবুব আলী এমপির সঙ্গে হবিগঞ্জবাসীর শুভেচ্ছা বিনিময়কালে বক্তারা বলেন, ‘প্রবাসীরা রেমিট্যান্স পাঠিয়ে দেশের চাকা সচল রাখেন কিন্তু বাংলাদেশের সবকটি বিমানবন্দরে সবচেয়ে বেশি হয়রানির শিকার হতে হচ্ছে আমাদের মতো অসহায় প্রবাসীদের। অথচ আমাদের পাঠানো রেমিট্যান্সে বাংলাদেশ এগিয়ে চলেছে।’

আমিরাত থেকে অন্যান্য দেশের বিমানের দৈনিক তিনটা করে ঢাকায় ফ্লাইট থাকে অথচ বাংলাদেশ বিমানের একটি মাত্র ফ্লাইট। বিমান ঘাটতির কারণে প্রবাসীদের বাংলাদেশ বিমানে টিকিট পেতে হিমশিম খেতে হয়। দ্রুত সিলেটে বাংলাদেশ বিমান ছাড়াও আমিরাত থেকে অন্য ফ্লাইট পরিচালনা করার দাবি জানিয়েছে দেশটির হবিগঞ্জবাসীরা।

Amirat2.jpg

বুধবার (১৩ মার্চ) শারজাহের একটি পাঁচ তারকা হোটেলে হবিগঞ্জ ইউনিটি সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটি এ সভার আয়োজন করে। সভাপতিত্ব করেন হবিগঞ্জ ইউনিটি সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রকৌশলী তৈয়ব আলী তালুকদার।

সাধারণ সম্পাদক শেখ এমরান উল্লাহ ও সিনিয়র সহ-সভাপতি সালেহ আহমদের যৌথ পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী এমপি। অতিথি ছিলেন শামীমা জাফরিন মাহবুব।

বিশেষ অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা সিআইপি রাখাল কুমার গোপ, এনআরবি ব্যাংকের চেয়ারম্যান সিআইপি মাহতাবুর রহমান নাসির, সিআইপি আশিক মিয়া, হারুন আল রশিদ, প্রকৌশলী আব্দুল কাইয়ূম, চুনারুঘাট উপজেলার সাবেক ছাত্রলীগ সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ আমিরাতের প্রধান উপদেষ্টা বদরুল ইসলাম চৌধুরী, হবিগঞ্জ ইউনিটির উপদেষ্টা বাবরুল হাসান তালুকদার, মোশাররফ হোসেন প্রমুখ।

এ সময় আরও বক্তব্য দেন জি এম জায়গীরদার, দেলোয়ার হোসেন চৌধুরী, শাহ মোহাম্মদ মাকসুদ, নাসির উদ্দিন কাইসার, রাসেল মিয়া, হাজী সায়েদ আলী, জিতু মিয়া, কামরুল হাসান তালুকদার, গৌতম ঘোষ, তাজুল ইসলাম রুম্মান, হারুনুর রশিদ রঙ্গু।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: