সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৮ সেকেন্ড আগে
বুধবার, ১৯ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফেঞ্চুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদে তালা মার্কা ও উড়োজাহাজ মার্কা’র লড়াই

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:: ১০ বছর পর উপজেলা নির্বাচনের হাওয়া বইছে ফেঞ্চুগঞ্জে ১৮ মার্চ আর সেই নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে গণসংযোগে ব্যস্ততায় দিন কাটাচ্ছেন চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা। নিজেকে বিজয়ী করতে নানা প্রতিশ্রুতি ভোটারদের তারা দিয়ে যাচ্ছেন।

এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে দাঁড়িয়েছেন ৬ জন প্রার্থী। মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে রয়েছেন ৪ জন। ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে রয়েছেন ৬ জন।

ভাইস চেয়ারম্যান পদে ছয়জন প্রার্থী থাকলেও দু’জনের লড়াই হবে- সাবেক ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম (মুরাদ), তালা মার্কা নিয়ে এবং উড়োজাহাজ মার্কা’র প্রথীক নিয়ে এডভোকেট মনিরুল ইসলাম ভুইয়া টিটু আছেন ভোটের মাঠে শক্ত অবস্থানে।

সাবেক ১ নং ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিরুল ইসলাম মুরাদ, গেলো ফেঞ্চুগঞ্জের ইউপি নির্বাচনে পরাজিত হলেও এবার উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হয়েছেন, উনার তালা প্রতীকে ভোট চেয়ে ভোটারদের দ্বারে গিয়ে ব্যাপকভাবে সাড়াও পাচ্ছেন। দলমত নির্বিশেষে সাংস্কৃতিক ও ক্রীড়াঙ্গনে বেশ পরিচিত এই জাহিরুল ইসলাম মুরাদ।

এদিকে মুরাদের সাথে মূল প্রতীদ্ধন্দীতায় রয়েছেন- সাংস্কৃতিক ও ক্রীড়াঙ্গনে বেশ পরিচিত মুখ উড়োজাহাজ মার্কা’র প্রথীক নিয়ে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট মনিরুল ইসলাম ভুইয়া টিটু। তিনি বৃহত্তর কচুয়া বহর এলাকা থেকে ও এন জি এফ এফ থেকে একক প্রার্থী হিসাবে রয়েছেন তাই উপজেলার বেশিরভাগ ভোট পড়বে এডভোকেট মনিরুল ইসলাম ভুইয়া টিটু’র বাক্সে এমনটাই মনে করছেন অনেকেই।

জহিরুল ইসলাম মুরাদ ও এডভোকেট মনিরুল ইসলাম ভুইয়া টিটু- দুজন প্রার্থীকে নিয়ে এখন ভোটাররা বিচার বিশ্লেষণ করছেন এমনটাই দেখা যাচ্ছে ভোটার এলাকা পরিদর্শন করে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: