সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তালুকদারপাড়া যুব কল্যাণ সংস্থার ক্রিকেট টুনামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

তালুকদারপাড়া যুব কল্যাণ সংস্থা কর্তৃক আয়োজিত ২য় প্রিমিয়ার লীগ ক্রিকেট টুনামেন্টে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনণ সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১৪ মার্চ) এ ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটর সাইকেল প্রতীকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডভোকেট নুরে আলম সিরাজী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, খেলাধুলা শুধু দেহকে নয়, মনকেও সুন্দর রাখে। মাদক ও জঙ্গি কার্যক্রমেই নয়, সব ধরনের খারাপ কাজ থেকে মানুষকে দূরে রাখে। তিনি বলেন, আমি আপনাদেরই সন্তান। সিলেট সদর উপজেলার জন্য কিছু করতে চাই। আর সেই সুযোগ আপনাদের মাধ্যমে পেতে হবে। তাই আগামী ১৮ মার্চ সিলেট সদর উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন।

নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরহাদ আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ৪নং ওয়ার্ড সদস্য ফরিদ মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী এড. দিলারা বেগম কাকলী, বিশিষ্ট মুরব্বী নজরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ছাদউদ্দিন আহমেদ, ওয়াহিদ উদ্দিন মাসুম, সংস্থার সভাপতি নিজাম উদ্দিন শরিফ, সালেহ আহমেদ, জাকারিয়া, বদরুল ইসলাম, আরিফ মান্না, তাজউদ্দিন সহ সংস্থার সদস্যবৃন্দ। বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: