সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৫ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কোটা সংস্কার আন্দোলনের নেতা রাশেদকে হত্যার হুমকি

নিউজ ডেস্ক:: কোটা সংস্কার আন্দোলনকারীদের সংগঠন বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক রাশেদ খানকে এবার গুলি করে হত্যার হুমকি দেয়া হয়েছে। আর এমন হুমকিতে অসুস্থ হয়ে পড়েছেন রাশেদের মা সালেহা বেগম।

রাশেদের পরিবার জানিয়েছে, ছেলেকে হুমকি দেয়ায় রাশেদের মা সালেহা বেগম অসুস্থ হয়ে পড়েন। তাকে ঝিনাইদহ ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

এ ব্যাপারে হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, বুধবার রাতে রাশেদের মা সালেহা বেগম সেখানে ভর্তি হয়ে চিকিৎসা নেন। তবে বৃহস্পতিবার সকালে তিনি বাড়ি ফিরে যান।

রাশেদের বাবা আবাই বিশ্বাস বলেন, বুধবার সন্ধ্যার পর দুই ব্যক্তি মোটরসাইকেলে তাদের গ্রামের বাড়িতে গিয়ে ভয়ভীতি দেখায় ও হুমকি দেয়। আমরা তাদের পরিচয় জানতে চাইলে তারা পরিচয় না দিয়ে চলে যায়।

এ বিষয়ে রাশেদ খান বলেন, বুধবার সন্ধ্যার পর দুই ব্যক্তি মোটরসাইকেলে আমার গ্রামের বাড়িতে গিয়ে ভয়ভীতি দেখায় ও হুমকি দেয়। আমার বাবা-মাকে তারা বলেন ‘আপনার ছেলেকে এসব বন্ধ করতে বলেন। বেশি বাড়াবাড়ি করতে নিষেধ করেন। এর আগেও বলেছি এখনও বলছি। বেশি বাড়াবাড়ি করলে গুলি করে মেরে ফেলব। এমনও লোক আছে যাকে দশ হাজার টাকা দিলে মেরে ফেলবে। তাই ভালোর জন্য বলছি। আর যেন কোনো আন্দোলন সংগ্রাম না করে। ওকে চুপ হতে বলেন।’

তাদের এসব কথা শুনে আমার মা অজ্ঞান হয়ে পড়েন। প্রায় আড়াই ঘণ্টা পর জ্ঞান আসে। হাসপাতালে আমার মাকে চিকিৎসা দেয়া হয়। সকাল থেকে তিনি সুস্থ আছেন।

তিনি আরও বলেন, এর আগেও আমাকে এমন হুমকি দেয়া হয়েছে।

ঝিনাইদহ সদর থানা পুলিশের ওসি মিজানুর রহমান খান বলেন, এ ব্যাপারে আমার কাছে কোনো তথ্য নেই। রাশেদের পরিবারের পক্ষ থেকেও কিছু জানায়নি।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: