সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শনিবার, ১৫ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খালেদা জিয়ার মুক্তির দাবিতে লন্ডন বিএনপির মানববন্ধন

প্রবাস ডেস্ক ::

খালেদা জিয়ার মুক্তির দাবিতে ও দেশ নায়ক তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে লন্ডন বিএনপি। বৈরী আবহাওয়া উপেক্ষা করে গত মঙ্গলবার বৃটিশ পার্লামেন্ট সামনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

সুষ্ঠ, নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে পুনরায় নির্বাচন, খালেদা জিয়ার মুক্তি ও দেশ নায়ক তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে যুক্তরাজ্য বিএনপি। মানববন্ধনে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক, সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন, আখতারুজ্জামান, খসরুজজামান খছরু, সেলিম আহমেদ, আব্দুস সামাদ রাজ , যুক্তরাজ্য যুবদলের সভাপতি রহিম উদ্দিন, সাধারণ সম্পাদক আফজাল হোসেন, যুক্তরাজ্য স্চ্ছোসেবক দলের সভাপতি নাসির আহমেদ শাহিন, মো. সাদেক মিয়া, লন্ডন মহানগর বিএনপির সভাপতি তাজুল ইসলাম, শাহনাওয়াজ, তুহিন মোল্লা, দেলোয়ার হোসেন , ফজলে রহমান পিনাক, ময়নুল ইসলাম, সৈয়দ জামিল আহমদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মনোয়ার হোসেন ময়না, মো. আব্দুল আলীম, মো. মাহমুদুল হাসান, আবু সাদেক অপু, তারেক আলিম, মনসুর হোসেন, ছাজওয়ার হোসেন রাজেদ, ফরহাদ আহমেদ, এম এ আজিম, মারুফ আহমেদ, মো. আলিনুর আহমেদ, মো. তোফাজ্জল হোসাইন , আরিফুর রহমান খান, জাকারিয়া খান, জাহাঙ্গীর হোসেন, মো. মনোয়ার হোসেন, লিওন খান, আব্দুল ওয়ালি শামিম, মো. আজিজুল হক, সহ আর অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, দেশ নেত্রীকে নি:শর্ত মুক্তি দিতে হবে এবং দেশ নায়ক তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে পুনরায় নির্বাচন দিতে হবে। তা না হলে দেশে ও বিদেশে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: