সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ২৪ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লোকসভা নির্বাচন করবেন না প্রিয়াঙ্কা গান্ধী

আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের আসন্ন লোকসভা নির্বাচনে কংগ্রেসের সাধারণ সম্পাদক ও দলটির সভাপতি রাজীব গান্ধীর বোন প্রিয়াঙ্কা গান্ধী প্রতিদ্বন্দ্বিতা করবেন না বলে জানা গেছে। কংগ্রেসের সাধারণ সম্পাদক হিসেবে ভোটের মাঠে দলীয় প্রচারে মনযোগ দেওয়ার কারণে তিনি এমন সিদ্ধাস্ত নিয়েছেন।

ভারতীয় টেলিভিশন চ্যানেল এনডিটিভির অনলাইন প্রতিবেদনে নাম প্রকাশে অনিচ্ছুক সূত্রের বরাত দিয়ে বুধবার এ তথ্য জানানো হয়েছে। ভোটের প্রচারে মনযোগী হতে এবং দলের নতুন সাধারণ সম্পাদক হিসেবে নিজের দায়িত্ব বুঝে নিতে তিনি এবারের নির্বাচনে অংশ নেবেন না প্রিয়াঙ্কা।

এনডিটিভির প্রতিবেদনে সূত্রের উদ্ধৃতি দিয়ে বলা হয়েছে, ‘তিনি (প্রিয়াঙ্কা গান্ধী) ভোটের প্রচারে সক্রিয় ভূমিকা পালন করবেন এবং তার মা-ভাইকে সাহায্য করবেন। একই সঙ্গে তিনি কংগ্রেসের অন্যান্য প্রার্থীদেরও সাহায্য করবেন।’

সম্প্রতি কংগ্রেসের রাজনীতিতে যোগ দেওয়া প্রিয়াঙ্কা গান্ধী গত এক দশকের বেশি সময় ধরে উত্তর প্রদেশের আমেথি ও রায়েবারিলির সংসদীয় আসনে মা সোনিয়া গান্ধী ও ভাই কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর হয়ে নির্বাচনী প্রচারণার কাজ করে যাচ্ছেন।

উল্লেখ্য, গত রোববার বিকেলে ভারতের প্রধান নির্বাচন কমিশনার সুনীল অরোরা লোকসভার ৫৪৩টি আসনের নির্বাচনী তফসিল ঘোষণা করেন। ঘোষিত তফসিল অনুযায়ী, এবারের লোকসভা নির্বাচন অনুষ্ঠিত হবে সাত দফায়। আগামী ১১ এপ্রিল থেকে শুরু হয়ে সাত দফার ভোটগ্রহণ শেষ হবে ১৯ মে। ভোটগণনা করে ফলাফল ঘোষণা হবে আগামী ২৩ মে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: