সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাহুল-মমতাদের ট্যাগ করে মোদির টুইট

আন্তর্জাতিক ডেস্ক:: আসন্ন লোকসভা নির্বাচনে ভোটারদের অংশগ্রহণ বাড়াতে রাজনৈতিক প্রতিপক্ষসহ বিভিন্ন অঙ্গনের তারকাদের ট্যাগ করে টুইট করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আজ বুধবার একাধিক টুইটে তিনি যাঁদের ট্যাগ করেছেন, তাঁদের মধ্যে রয়েছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী, তৃণমূল কংগ্রেস নেত্রী ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, কিংবদন্তি কণ্ঠশিল্পী লতা মঙ্গেশকর, সংগীত পরিচালক এ আর রহমান, ক্রিকেট তারকা শচীন টেন্ডুলকার, ব্যাডমিন্টন তারকা পিভি সিন্ধু, বলিউড তারকা রণবীর সিং, ভিকি কৌশল, দীপিকা পাড়ুকোন, শিল্পপতি রতন টাটা প্রমুখ।

ভারতে লোকসভা নির্বাচনের ভোট গ্রহণ শুরু হবে আগামী ১১ এপ্রিল। এরপর আরও ছয় ধাপে এপ্রিল ও মে মাসজুড়ে হবে এবারের নির্বাচন। মোট সাত ধাপে নির্বাচন হওয়ার পর আগামী ২৩ মে ভোটের ফলাফল ঘোষণা করা হবে। নির্বাচনে বিজেপি নেতা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবার দ্বিতীয়বারের মতো প্রধানমন্ত্রী পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এনডিটিভি অনলাইনের খবরে জানানো হয়, আজ এক টুইটে বলিউড তারকা রণবীর সিং ও ভিকি কৌশলকে ট্যাগ করে নরেন্দ্র মোদি বলেন, ‘অনেক তরুণ আপনাদের পছন্দ করেন। এখন তাঁদের বলার সময় এসেছে যে আপনা টাইম আ গায়া হ্যায় (আপনার সময় চলে এসেছে) এবং মহাফুর্তিতে কাছের ভোটকেন্দ্রে যাওয়ার সময় হাজির।’ ওই টুইটে ওই দুই নায়কের ব্লকবাস্টার চলচ্চিত্র ‘গুল্লি বয়’ ও ‘উরি’র জনপ্রিয় বাক্যগুলো ব্যবহার করেন প্রধানমন্ত্রী।

আজ নির্বাচন নিয়ে একের পর এক ধারাবাহিক টুইটের মধ্যে নরেন্দ্র মোদি তাঁর প্রথম টুইটে ট্যাগ করেন প্রতিপক্ষ রাজনৈতিক দলের নেতাদের। এর মধ্যে রয়েছেন কংগ্রেসের রাহুল গান্ধী, তৃণমূল কংগ্রেসের মমতা বন্দ্যোপাধ্যায়, ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির শারদ পাওয়ার, বহুজন সমাজ পার্টির মায়াবতী, সমাজবাদী পার্টির অখিলেশ যাদব, রাষ্ট্রীয় জনতা দলের তেজস্বী যাদব এবং তামিলনাড়ুর দ্রাবিড় মুনেত্রা কাঝাগাম (ডিএমকে) দলের এম কে স্ট্যালিনকে।

ওই নেতাদের ট্যাগ করে মোদি ‘আসন্ন লোকসভা নির্বাচনে ভোটারদের অংশগ্রহণ বাড়াতে উৎসাহিত করার’ আবেদন জানান নেতাদের প্রতি। ভোটারদের বেশি বেশি অংশগ্রহণ ভারতের গণতন্ত্রের ভবিষ্যতের জন্য ভালো হবে বলে তিনি লেখেন।

পরের টুইটে তিনি ট্যাগ করেন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও, ওডিশার মুখ্যমন্ত্রী নবীন পাট্টনায়েক, কর্ণাটকের মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামী এবং ওয়াইএসআর কংগ্রেস নেতা জগন মোহন রেড্ডিকে। এতে তিনি লেখেন, ‘আসন্ন নির্বাচনে সর্বোচ্চসংখ্যক ভারতীয়কে ভোটকেন্দ্রে আনতে কাজ করুন।’

বিহারের মুখ্যমন্ত্রী নিতীশ কুমার, বিহারের মন্ত্রী ও লোক জনশক্তি পার্টির সভাপতি রাম বিলাস পাসোয়ান এবং সিকিম ডেমোক্রেটিক ফ্রন্টের পাওয়ান চাম্বলিংকে উদ্দেশ করে মোদি লেখেন, ‘আসন্ন নির্বাচনে ভোটের উন্নয়নে আপনার সমর্থন ও সক্রিয় অংশগ্রহণ চাই। আসুন সর্বোচ্চ ভোটের পরিবেশ তৈরিতে উদ্যমী হই।’

কিংবদন্তি কণ্ঠশিল্পী লতা মঙ্গেশকর ও সুরকার এ আর রহমানকে টুইট করে মোদি লিখেন, ‘জনগণের কণ্ঠ শোনার সবচেয়ে ভালো উপায় হচ্ছে ভোট।’ মোদি আলাদা টুইট করেন সাবেক প্রেসিডেন্ট প্রণব মুখার্জি ও হরিয়ানার কুস্তিগির ফোগত বোনদের।

সাবেক ক্রিকেটারদেরও ট্যাগ করেন তিনি।অনিল কুম্বলে, ভিভিএস লক্ষ্মণ এবং বীরেন্দর শেবাগকে ট্যাগ করে নরেন্দ্র মোদি বলেন, ‘আসুন, আরেকবার জনগণকে উৎসাহ দেওয়ার সময় এসেছে, এবার রেকর্ডসংখ্যক ভোটের সময় এসেছে।’







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: