সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৫ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অস্ট্রিয়া আওয়ামী লীগের কর্মী সম্মেলন

প্রবাস ডেস্ক:: বাংলাদেশ অস্ট্রিয়া আওয়ামী লীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রোববার সন্ধ্যায় ভিয়েনার বাংলা বাজার হল রুমে এ সম্মেলন আয়োজিত হয়। প্রধান অতিথি ছিলেন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম।

অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অস্ট্রিয়া আওয়ামী লীগের সভাপতি খন্দকার হাফিজুর রহমান নাসিম। সম্মেলনের শুরুতে বাংলাদেশ অস্ট্রিয়া আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠন নবনির্বাচিত সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানান।

Austia4

বাংলাদেশ অস্ট্রিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল কবিরের সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা বায়েজিদ মীর, নাসরিন নাহিদ, আহমেদ ফিরোজ, মোশাররফ হোসেন আজাদ, মনোয়ার, পারভেজ, নয়ন হোসেন, সাইফুল ইসলাম জসিম, মিজানুর রহমান শ্যামল, রতন সাহা, জুয়েল ঢালী, এমরান হোসেন, সওকাত আলী, রুহী দাস সাহা প্রমুখ।

কর্মী সম্মেলনের আলোচনা সভায় প্রধান অতিথি এম নজরুল ইসলাম বলেন, ‘প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধুর মেয়ে শেখ হাসিনা আমাকে সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত করার জন্য আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি।’ ভবিষ্যতে ইউরোপে বসবাসরত বাংলাদেশি সবাইকে সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর আদর্শ প্রচারে কাজ করে যাব বলে আশাবাদী।

Austia4.jpg

তিনি বলেন, ‘সবার সমর্থন ছিল বলেই প্রধানমন্ত্রী আমাকে এই গুরু দায়িত্ব অর্পণ করেছেন। চলতি বছরের শেষ নাগাদ বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।’

জাতীয় কাউন্সিলের আগেই ইউরোপের বিভিন্ন দেশের মেয়াদোত্তীর্ণ কমিটিগুলো সম্মেলনের মাধ্যমে সংগঠিত করা হবে। অস্ট্রিয়াতে ও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের সঙ্গে নিয়ে সম্মেলনের মাধ্যমে একটি শক্তিশালী কার্যনির্বাহী কমিটি গঠন করা হবে।

খন্দকার হাফিজুর রহমান নাসিম বলেন, এম নজরুল ইসলামকে সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকের ধন্যবাদ জানাই। অস্ট্রিয়া আওয়ামী লীগের সম্মেলন এই বছরেই অনুষ্ঠিত হবে। এ জন্য সবার সহযোগিতা চাই।’



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: