সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওসমানী মেডিকেল কলেজে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডা. মোর্শেদ আহমদ চৌধুরী বলেছেন, নারীদেরকে সম্মান করতে হবে। সর্বক্ষেত্রে নারীর মর্যাদা প্রতিষ্ঠার মাধ্যমে একটি সুন্দর ও আলোকিত সমাজ গঠন করা সম্ভব। এজন্য প্রত্যেকের চিন্তা-চেতনা এবং দৃষ্টিভঙ্গিকে পরিবর্তন করতে হবে। পাশাপাশি নারীদেরকেও তাদের মর্যাদা ও অধিকার সম্পর্কে হলে অনেকাংশে সমস্যা লাঘব হবে।

আন্তজার্তিক নারী দিবস উপলক্ষে অবসটেট্রিক্যাল এন্ড গাইনীকোলজিক্যাল সোসাইটি, সিলেট-এর উদ্যোগে আয়োজিত সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ৮ই মার্চ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে সোমবার সকালে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়। এর আগে সকালে কলেজে র‌্যালী বের করা হয় এবং পরে বেলুন উড়িয়ে দিবসের আলোচনা সভার উদ্বোধন করেন সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডা. মোর্শেদ আহমদ চৌধুরী।

‘ব্যালেন্স ফর বেটার’ এ শ্লোগানকে ধারণ করে ও প্রতিপাদ্য রেখে হেলথকেয়ার ফার্মাসিউটিক্যাল্স লিমিটেডের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে রাখেন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. মো. মইনুল হক, ওজিএসবি-এর সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. দিলীপ কুমার ভৌমিক, গাইনী বিভাগের বিভাগীয় প্রধান ডা. নাসরীন আক্তার।

এছাড়া সিলেটের বিভিন্ন মেডিকেল কলেজ থেকে আগত ডাক্তাররা সভায় অংশগ্রহণ করে বক্তব্য রাখেন। হেলথকেয়ার ফার্মাসিউটিক্যাল লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন রিজিওনাল ম্যানেজার মো. জায়েদুল ইসলাম এবং প্রোডাক্ট এক্সিকিউটিভ মো. মশিউর রহমান প্রমুখ। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: