সর্বশেষ আপডেট : ৮ মিনিট ১ সেকেন্ড আগে
শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নির্বাচিত হয়ে ক্যাম্পাসে ভিপি নুর, অতঃপর আবারও হামলা

নিউজ ডেস্ক:: ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নুরু ঢাকা বিশ্ববিদ্যালয়ে এসে সাংবাদিকদের সাথে কথা বলার সময় আবারও হামলার শিকার হয়েছেন। ক্যাম্পাসে সংবাদ সম্মেলনের প্রস্তুতির সময় বেলা দেড়টার দিকে তাঁর উপর আবারও হামলা হয়। এরপর থেকে তাঁকে এখনো খুঁজে পাওয়া যাচ্ছে না।

জানা যায়, নুর সমর্থকরা টিএসসির ভেতরে ঢুকে পড়েন। ভিপি নুরকে বাঁচাতে গিয়ে আহত হন ছাত্রদলের সমাজসেবা বিষয়ক সম্পাদক পদপ্রার্থী তৌহিদুল ইসলাম।

অন্যদিকে, ধাওয়ার বিষয়ে ছাত্র ফেডারেশন সমর্থিত স্বতন্ত্র জোটের জিএস প্রার্থী উম্মে হাবিবা বেনজির বলেন, ‘আমরা মিছিল শেষে জড়ো হয়েছিলাম। তখন নুর সেখানে এসেছিলেন মিডিয়ার সঙ্গে কথা বলার জন্য। ঠিক তখন ছাত্রলীগের কর্মীরা তার উপর অতর্কিত হামলা চালায়।’

প্রসঙ্গত, সোমবার (১১ মার্চ) ভোটগ্রহণের সময় দুপুরের দিকে রোকেয়া হলে বিভিন্ন প্যানেলের প্রার্থী ও সমর্থকরা অভিযোগ তোলেন— ভোটগ্রহণ শুরুর আগে তাদেরকে খালি ব্যালট বক্স দেখানো হয়নি। এছাড়া, যে পরিমাণ ব্যালট পেপার থাকার কথা তাও নেই। শিক্ষার্থীরা রোকেয়া হলের কেন্দ্রের পেছনের একটি কক্ষের দরজা ভেঙে সেখান থেকে ব্যালট ভর্তি ট্রাংক বের করে আনেন।

এসময় সেখানে ছাত্রলীগের প্যানেলভুক্ত নেতারাও জড়ো হন,কোটা আন্দোলনের নেতা নূরুল হক নুরও আসেন। সেখানে তারা নির্বাচন কমিশনের দায়িত্বে থাকা কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন। বৈঠক শেষে বের হওয়ার সময় রোকেয়া হলে নূরুল হক নুর মারধরের শিকার হন বলে অসুস্থ হয়ে পড়েন। তাকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। এরপর রাতেই তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় বলে জানান নুরুর বন্ধু আতিকুল্লাহ।





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: