সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৪৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে স্কুলছাত্র অপহরণের পরদিন উদ্ধার, ছাত্রলীগ কর্মীসহ আটক ৩

ডেইলি সিলেট ডেস্ক:: সিলেটে অপহরণের একদিন পর স্কুলছাত্র আখতারুজ্জামান রিয়াদকে (১৫) উদ্ধার করেছে পুলিশ। পাশাপাশি অপহরণের সঙ্গে জড়িত তিন যুবককে আটক করা হয়েছে।

আটকরা হলেন- রেদওয়ান (২৪), রমজান (২২), শহিদুল) ২৫)। তাদের মধ্যে রেদওয়ান ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে।সোমবার (১১ মার্চ) বিকেলে সিলেটের বিয়ানীবাজার উপজেলার মোল্লাপুর ইউনিয়নের নাগেশ্বর বাগানবাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়।

আখতারুজ্জামান উপজেলার পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক মরহুম রুহুল আমিনের ছোট ছেলে। স্থানীয় খলিল চৌধুরী আদর্শ বিদ্যানিকেতনের দশম শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্র ও পুলিশ জানা যায়, রোববার (১০ মার্চ) বিকেলে পৌরশহরের দাসগ্রাম বাড়ি থেকে পৌরশহরে যাওয়ার পথে নিখোঁজ হন রিয়াদ। সোমবার সকালে অপহরণকারীরা রিয়াদের পরিবারের কাছে মোবাইল ফোনে ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। ঘটনাটি বিয়ানীবাজার থানা পুলিশকে জানান তার স্বজনরা।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর বলেন, তথ্যপ্রযুক্তির সহায়তায় রিয়াদকে নাগেশ্বরের একটি বাগান বাড়ি থেকে উদ্ধার করা হয়। পরে তার তথ্যমতে পুলিশ ওই তিন যুবককে আটক করে। অপহৃত স্কুলছাত্রকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: