সর্বশেষ আপডেট : ৪৬ মিনিট ২৬ সেকেন্ড আগে
সোমবার, ১৮ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দক্ষিণ সুনামগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোশাররফ সমর্থকদের প্রতিবাদ, রাস্তা অবরোধ

দক্ষিণ সুনামগঞ্জ সংবাদদাতা:: সদ্য অনুষ্ঠিত দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ঘোষিত ফলাফল প্রত্যাখ্যান করে প্রতিবাদ মিছিল করেছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী মোশাররফ হোসেন জাকিরের সমর্থকরা। সোমবার সন্ধ্যায় হাজার হাজার মানুষ ফলাফল প্রত্যাখ্যান করে রাস্তা অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে। এসময় রাস্তার দুদিকে শত শত যানবাহন আটকা পড়ে। শেষে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোশাররফ হোসেন জাকিরের হস্থক্ষেপে মানুষ অবরোধ তুলে নেয়। যানবাহন চলাচল স্বাভাবিক হয়। জাকির উপস্থিত সমর্থকদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার অনুষ্ঠিত হয় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন। উক্ত নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করলেও মূল প্রতিদ্বন্ধিতা হয় পরিকল্পনা মন্ত্রী এম. এ মান্নানের রাজনৈতিক সেক্রেটারী হাসনাথের ছোট ভাই প্রভাষক নুর হোসেনের মাইক প্রতিক এবং স্বতন্ত্র প্রার্থী মোশাররফ হোসেন জাকিরের চশমা প্রতিকের মধ্যে। উপজেলা কন্ট্রোল রুমে ফলাফল ঘোষনা কালে অবৈধ প্রভাব বিস্তার ও ফলাফল পরিবর্তনের অভিযোগ এনে ফলাফল প্রত্যাখ্যান করে চলে যান মোশাররফ হোসেন জাকির। তিনি বলেন, মন্ত্রীর দোহাই দিয়ে রাজনৈতিক সেক্রেটারী হাসনাত নির্বাচনী কর্মকর্তা ও প্রশাসনকে ব্যবহার করে আমার নিশ্চিত বিজয় ছিনিয়ে নিয়েছে।

সোমবার সন্ধ্যায় হাজার হাজার সমর্থকদের প্রতিবাদ চলাকালে মোশাররফ হোসেন জাকির বলেন, জনতার ভোটে আমি বিজয়ী হয়েছি। কিন্তু আমাদের এলাকার কৃতি সন্তান মাননীয় পরিকল্পনা মন্ত্রী এম. এ মান্নান মহোদয়ের রাজনৈতিক সেক্রেটারি হাসনাত মন্ত্রীর দোহাই দিয়ে নির্বাচনী কর্মকর্তা ও প্রশাসনকে ব্যবহার করে আমার ফলাফলকে পরিবর্তন করে তার ভাই নুর হোসেনকে বিজয়ী ঘোষনা করতে বাধ্য করে। বিভিন্ন কেন্দ্রে আমার চশমা প্রতিকের এজেন্টকে বের করে দেয়া হয়েছে। কয়েকটি কেন্দ্রে আমার এজেন্টকে ভোটের হিসেবের তালিকা দেয়া হয়নি। ঐসব তালিকায় ইচ্ছমত ভোট যোগ-বিয়োগ করে কন্ট্রোল রুমে ঘোষনা করা হয়। মাইক প্রতিকের প্রার্থী নুর হোসেন তার ভাই হাসনাত ও শত শত নেতাকর্মীদের নিয়ে কন্ট্রোল রুম দখল করে নেয়। বিভিন্ন কেন্দ্রের সাজানো ফলাফল ঘোষনা করলে আমার এজেন্ট প্রতিবাদ করলেও তা গ্রাহ্য করা হয়নি। আমি এই অবৈধ ফলাফল প্রত্যাখ্যান করছি। ভাইস চেয়ারম্যান পদে পুন: নির্বাচনেরও দাবী জানান তিনি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: