সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৪৪ সেকেন্ড আগে
রবিবার, ১৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সদর উপজেলায় নৌকার সমর্থনে জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের জনসভা

সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আশফাক আহমদ ও নৌকা প্রতীকের সমর্থনে সিলেট জেলা অটোরিক্সা সিএনজি শ্রমিক ইউনিয়ন রেজি নং ৭০৭ এর অন্তরর্ভক্ত মুক্তিযোদ্ধা উপ-পরিষদের জনসভা অনুষ্ঠিত হয়েছে। ১০ মার্চ রোববার রাত ৯টায় মোক্তিযোদ্ধা উপ-পরিষদের টোকের বাজারস্থ কার্যালয়ে এ সভা হয়।

মোক্তিযোদ্ধা উপ-পরিষদের প্রতিষ্ঠাতা সম্পাদক মো. জালাল উদ্দিনের সভাপতিত্বে ও সহ সভাপতি মো. আব্দুল হামিদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আশফাক আহমদ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমি সদর উপজেলার উন্নয়ন কাজ করে যাচ্ছি, সেই উন্নয়ন যাতে অব্যাহত থাকে, মানুষ যেন খেয়ে-পরে শান্তিতে থাকে, তার জন্য আমি আপনাদের কাছে আবারো ভোট প্রার্থী। আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ আমাকে দিন। তিনি বলেন, আমি মনে করি নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত করতে আগামী ১৮ মার্চ সদর উপজেলা নির্বাচনে পরিবহণ শ্রমিকরা ভূমিকা রাখবে।

প্রধান বক্তার বক্তব্য রাখেন, সিলেট জেলা অটোরিকশা সিএনজি শ্রমিক ইউনিয়ন রেজি নং ৭০৭ এর সভাপতি জাকারিয়া আহমদ।
বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কান্দিগাও ইউনিয়ন চেয়ারম্যান নিজাম উদ্দিন, গিয়াস উদ্দিন মেম্বার, টুকের বাজার কমিটির সাধারণ সম্পাদক নেওয়াজ উদ্দিন, মোক্তিযোদ্ধা উপ-পরিষদ সম্পাদক শিবলি আহমদ, যুগ্ম সম্পাদক এম আর মিজান, সাংগঠনিক সম্পাদক সালেহ আহমদ, তামাবলি উপ-পরিষদের সভাপতি লিটন আহমদ, মুক্তিযোদ্ধা উপ-পরিষদের সাবেক সম্পাদক ইসলাম উদ্দিন, মেম্বার নেছার আহমদ, কালা মিয়া, যুবলীগ নেতা আল আমিন, বাদাঘাট উপ-পরিষদের সভাপতি খলিল মিয়া, সম্পাদক সেলিম মিয়া প্রমুখ। – বিজ্ঞপ্তি



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: