সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৩৬ সেকেন্ড আগে
সোমবার, ২৪ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মদ্যপ বরের পোশাক খুলে নিয়ে ফেরত পাঠাল কনে

আন্তর্জাতিক ডেস্ক:: টলতে টলতে বিয়ের আসরে ঢুকেছিলেন বর। মদ্যপ হবু বরের মাতলামির কারণে বিয়ের আসরেই তাকে নাকচ করে দিয়েছেন ২০ বছর বয়সী কনে। শুধু তাই নয়, মাতাল বরকে আটকে রেখে তার পোশাক-পরিচ্ছদ খুলে নিয়ে খালি গায়ে ফেরত পাঠাল কনেপক্ষ।

বিয়ের আসরে এমন ঘটনা ঘটেছে ভারতের বিহারের ছপরা জেলার তরৈয়া থানার ডুমরি ছপিয়া গ্রামে। ছপরার মফসসল থানা এলাকার মগাইডিহা গ্রাম থেকে ডুমরি ছপিয়ায় বিয়ে করতে গিয়েছিলেন শিবপূজন সাহের ছেলে বাবলু কুমার।

কনে পক্ষের লোকজন বলছেন, শুধু বর নন, তার সঙ্গে আসা অন্যান্য অতিথিদের অনেকেই মদ্যপ অবস্থায় ছিলেন। এরপরই শুরু হয় বাক-বিতণ্ডা। বিয়ে আসরে পৌঁছে মাতলামি শুরু করেছিলেন বর। বিয়ের রীতি-রেওয়াজ চলাকালীন অশালীন আচরণ করছিলেন তিনি। এমনকি ঠিক মতো দাঁড়াতেও পারছিলেন।

এই অবস্থার প্রতিবাদ জানিয়ে বিয়ের আসর থেকে উঠে যান পাত্রী রিঙ্কি কুমারী। আত্মীয়-স্বজনরা প্রথমে তাকে বিয়েতে রাজি করানোর চেষ্টা চালালেও শেষ পর্যন্ত নিজের সিদ্ধান্তেই অনড় থাকেন তিনি।

রিঙ্কির এমন সিদ্ধান্তের পর বর এবং তার সঙ্গে আসা অতিথিদের পরদিন সকাল পর্যন্ত আটকে রাখে কনে পক্ষের লোকজন। এখানেই শেষ নয়, বিয়েতে কনেপক্ষের দেয়া সামগ্রী, গহনা-সহ যাবতীয় উপহার ফেরত নিয়ে নেয় রিঙ্কির পরিবার। এরপর ছেলের জামা-কাপড় খুলে নিয়ে বাড়ি পাঠানো হয় বরযাত্রীকে। জিনিউজ।





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: