সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিধ্বস্ত বিমানে ছিলেন ১৮ জন কানাডীয়

আন্তর্জাতিক ডেস্ক:: ইথিওপিয়ান এয়ারলাইন্সের বিধ্বস্ত বিমানের নিহত ১৫৭ আরোহীর মধ্যে ১৮ জন কানাডীয় নাগরিক। কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো রোববার এক বিবৃতিতে ওই দুর্ঘটনাকে বিধ্বংসী বলে উল্লেখ করেছেন।

এক টুইট বার্তায় তিনি বলেন, আজ সকালে ইথিওপিয়া থেকে দু:খজনক খবর পেলাম। ফ্লাইট ইটি৩০২-য়ে থাকা কানাডীয়সহ সকল হতাহতের প্রতি আমাদের গভীর সমবেদনা।

এর পরেই তার কার্যালয় থেকে এক বিবৃতি জারি করা হয়। সেখানে বলা হয়, যেসব দেশের নাগরিকরা এই বিধ্বংসী দুর্ঘটনায় নিহত হয়েছেন সেসব দেশসহ আন্তর্জাতিক সম্প্রদায়ের সঙ্গে একাত্ম হয়ে আমরা গভীর শোক প্রকাশ করছি।

jagonews

রোববার সকালে আদ্দিস আবাবার বোল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৮ জন ক্রু-সহ ১৫৭ আরোহী নিয়ে কেনিয়ার রাজধানী নাইরোবির উদ্দেশে যাত্রা শুরু করেছিল বোয়িং-৭৩৭ ম্যাক্স ৮ বিমানটি। স্থানীয় সময় সকাল ৮টা ৩৮ মিনিটে উড্ডয়নের ছয় মিনিট পর ৮টা ৪৪ মিনিটে বিমানটির সঙ্গে রাডারের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

পরে আদ্দিস আবাবা থেকে ৬২ কিলোমিটার দক্ষিণ-পূর্বদিকের বিশোফতু শহরের কাছে বিমানটি বিধ্বস্ত হয়। দুর্ঘটনায় ৩০টি দেশের নাগরিকসহ জাতিসংঘের বেশ কয়েকজন কর্মীও ছিলেন। এছাড়া কানাডার ১৮ জন নাগরিক এই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন বলেও নিশ্চিত হওয়া গেছে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: