সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৫ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে মোটরসাইকেল ক্রয়ের ৬ ঘন্টার মধ্যে স্কুল ছাত্রের মৃত্যু

শ্রীমঙ্গল প্রতিনিধি:: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মোটরসাইকেল ক্রয়ের এক ঘন্টার মধ্যেই দূর্ঘটনায় কবলিত হয়ে ছয় ঘন্টা পর আলী হাসান (১৬) নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে।

জানা যায় শনিবার (০৯ মার্চ) শহরের শাহ মোস্তফা জামেয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের চলতি বছরের এসএসসি সম্পন্নকারী ছাত্র আলী হাসান দুপুর ২ টায় শহরের কোর্ট রোডে মোটর সাইকেল চালানো অবস্থায় রিকশার সাথে ধাক্কা লেগে উল্টে গিয়ে মাথায় প্রচন্ড আঘাত পায়। প্রাথমিক অবস্থায় শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসারত অবস্থায় রাত ৮ ঘটিকায় কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

পারিবারিক ও স্কুল সুত্রে জানা যায় আলী হাসান এবছর শহরের শাহ মোস্তফা জামেয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে। শনিবার দুপুর এক ঘটিকায় তার মামা তাকে শ্রীমঙ্গল থেকে ডিসকোভারী মোটরসাইকেলটি ক্রয় করে দেন। ঠিক এক ঘন্টা পর সে বাসা থেকে সাইকেল নিয়ে শহরে আসা অবস্থায় বাসার পাশেই কোর্ট রোডে দূর্ঘটনার স্বীকার হয়। সে শহরের কোর্ট রোডের মোঃ দেলোয়ার হোসন (দুবাই প্রবাসী) এর একমাত্র ছেলে ছিলো।
স্কুলে প্রধান শিক্ষক আবু তাহের শাহেদ গাজী জানান, সে অত্যন্ত মেধাবী ছাত্র ছিলো। তার অকাল মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।
রোববার দুপুর দুইটার দিকে থানা জামে মসজিদে তার প্রথম জানাযার নামাজ সম্পন্ন হয়। সোমবার তার বাবা প্রবাস থেকে ফিরে আসলে দ্বিতীয় জানাযার পর নিজ বাড়ি জানাউড়া গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। তার মৃত্যুতে সহপাঠীসহ শ্রীমঙ্গলের সর্বমহলে শোকের ছায়া নেমে এসেছে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: