সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ৪৭ সেকেন্ড আগে
সোমবার, ২৪ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে ৪টি ভোট কেন্দ্রে দখল নিয়ে দু’প্রার্থীর সমর্থদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০

তাহিরপুর প্রতিনিধি:: রবিবার সকাল থেকে সুনামগঞ্জের ৯টি উপজেলার মধ্যে তাহিরপুর উপজেলায় ভোটগ্রহণ চলাকালে ৪টি কেন্দ্রে আওয়ামী লীগ প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থী তাদের সমর্থকদের মধ্যে ভোটকেন্দ্র দখল নিয়ে হামলা পাল্টা হামলা ও সংঘর্ষরর ঘটনা ঘটেছে। এতে প্রায় ১০ জন আহত হয়েছে।পরে এ সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৮ রাউন্ড গুলি করে। এতে কিছুক্ষণ ভোটগ্রহণ বন্ধ থাকার পর আবারও শুরু হয়।
জানায়ায, জেলার এছাড়া ৯ উপজেলার ৫৪১টি ভোট কেন্দ্রের মধ্যে ৫৩২টি ভোট কেন্দ্রে শান্তিপূর্ণভাবেই ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

তাহিরপুর উপজেলার পুরান ঘাট প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে বিএনপির স্বতন্ত্র প্রার্থী মো. আনিসুল হকের সমর্থকরা সকালে একটি কক্ষ তালা দিয়ে মোটর সাইকলে প্রতীকে ভোট দিতে চাইলে আওয়ামী লীগ প্রার্থী করুণা সিন্ধু চৌধুরী বাবুলের সমর্থকরা বাঁধা দেন। এতে সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৭জন আহত হন। গুরুতর আহত আওয়ামী লীগের এক কর্মীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া এই উপজেলার দীঘলবাক সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে দুপুর ১টার দিকে ভোটকেন্দ্র দখল নিয়ে দুই পক্ষ সংঘর্ষে জড়ালে উভয় পক্ষের অন্তত প্রায় ২০ জন আহত হন। ছিনতাই হয় একটি ভোটবাক্স।

এ সময় পুলিশ ৪ রাউন্ড ফাকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনার পরে এই কেন্দ্রে সাময়িক ভোটগ্রহণ স্থগিত করা হয়। পরে দুপুর আড়াই টার দিকে আবারও ওই কেন্দ্রে ভোট গ্রহন শুরু হয়। অপর দিকে একই ইউনিয়নের সীমান্ত ঘেষা কড়ইগরা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বিন্নাকুলি ভোট কেন্দ্র দখল নিয়ে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ জড়িয়ে পরলে সেখনেও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতেসময় পুলিশ ৪ রাউন্ড ফাকা গুলি ছুড়ে।

তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর এগঠনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনা স্থলদ গিয়ে পরিস্থিত নিয়ন্ত্রনে আনতে। এখন উপজেলা সব ভোট কেন্দ্রেই সাভাবিকভাবে ও শান্তিপূর্ণভাবেই ভোট গ্রহন চলছে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: