সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ১৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খালেদাকে মুক্ত করতে আন্দোলনের বিকল্প নেই : দুদু

নিউজ ডেস্ক:: বিএনপির ভাইস চেয়ারম্যান ও কৃষক দলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু বলেছেন, বেগম খালেদা জিয়াকে বাঁচাতে চাইলে এবং তাকে কারাগার থেকে মুক্ত করতে চাইলে আন্দোলন ছাড়া বিকল্প কিছু নেই।

তিনি বলেন, আমাদের মুখ্য বিষয় হচ্ছে মিথ্যা মামলায় কারাবন্দি বেগম খালেদা জিয়াকে মুক্ত করা, গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করা, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা এবং হাজারও মামলার আসামি নেতাকর্মীদের মুক্ত করা।

রোববার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে জাতীয়তাবাদী কৃষক দলের আহ্বায়ক কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দুদু বলেন, দেশে একটি ফ্যাসিস্ট সরকার, গণবিরোধী সরকার, একদলীয় সরকার বিরাজ করছে। এই সরকারকে অপসারণ করাই হচ্ছে আমাদের একমাত্র কাজ। কারণ এদেশে যা কিছু সুন্দর যা কিছু ভালো জিয়াউর রহমান এবং বেগম খালেদা জিয়ার হাত দিয়ে পেয়েছি আমরা। তার সবকিছু ধ্বংস করেছে এই অবৈধ সরকার। শিক্ষা-সংস্কৃতি কৃষি, শিল্প যেদিকে তাকাবেন সেদিকেই দেখবেন ধ্বংসলীলা।

তিনি বলেন, আমরা আন্দোলনকে সমৃদ্ধ করার জন্য কৃষক দলকে সুসংগঠিত করব। বিএনপিকে শক্তিশালী করব। অসুস্থ বেগম জিয়াকে বাঁচাতে চাইলে, মুক্ত করতে চাইলে এবং গণতন্ত্রকে বাঁচাতে চাইলে, প্রতিষ্ঠা করতে চাইলে আন্দোলন ছাড়া বিকল্প কিছু নেই।

হাসান জাফির তুহিনের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে কৃষক দলের যুগ্ম আহ্বায়ক তকদির হোসেন জসীম, নাজিম উদ্দিন মাস্টার, জামাল উদ্দিন খান মিলন, সৈয়দ মেহেদী আহমেদ রুমী, সদস্য জিয়াউল হায়দার পলাশ, এসকে সাদি, নাসির হায়দার, মাইনুল ইসলাম, মো. আলিম হোসেন, সেলিম হোসেন, মিয়া মো. আনোয়ার, বায়জিদ বোস্তামী, কেএম রকিবুল ইসলাম রিপন প্রমুখ উপস্থিত ছিলেন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: