সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সৌদির আল-জউফে কনস্যুলার সেবা নিচ্ছে শত বাংলাদেশি

প্রবাস ডেস্ক:: সৌদি আরবের রিয়াদ থেকে প্রায় ১১শ কিলোমিটার দূরে আল-জউফ প্রদেশের শহরে বসবাসরত বাংলাদেশিদের কনস্যুলার সেবা প্রদান করছে বাংলাদেশ দূতাবাস। স্থানীয় হোটেলে গতকাল থেকে দুই দিনব্যাপী এ সেবা প্রদান শুরু হয়। শুক্রবার ও ছুটির দিন থাকায় সেবা গ্রহণ করতে ছুটে আসে প্রায় ৫শ বাংলাদেশি।

দূতাবাসের প্রথম সচিব মো. বশির, মো. ফখরুল ইসলাম ও সোনালী ব্যাংকের প্রতিনিধি এ জি এম মো. জসীম উদ্দীন খান ও দূতাবাসের কর্মচারীরা এ কনস্যুলার সেবা প্রদান করেন।

Saudi2

অভিবাসীরা পাসপোর্ট নবায়ন, ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের কার্ডের সদস্যপদ গ্রহণ, জন্ম নিবন্ধন সনদ গ্রহণ ও বিভিন্ন সমস্যা নিয়ে দূতাবাসের পরামর্শ ও সহায়তা গ্রহণ করতে আসেন প্রবাসীরা। এ ছাড়া প্রবাসীদের জন্য সোনালী ব্যাংকের হিসাব খোলা, বিভিন্ন মেয়াদে বন্ড করা ও বৈধপথে দেশে রেমিট্যান্স প্রেরণে উৎসাহ প্রদান করা হয়।

saudi3

রিয়াদস্থ বাংলাদেশ দূতাবাস থেকে সৌদি আরবের বিভিন্ন প্রান্তে প্রবাসীদের নিয়মিত সেবা প্রদান করা হয়ে থাকে। আল-জউফে বসবাসরত প্রবাসী বাংলাদেশিরা দূতাবাসের সেবা পেয়ে তাদের সন্তুষ্টি প্রকাশ করেন ও নিয়মিত কনস্যুলার সেবা অব্যাহত রাখার অনুরোধ জানান।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: