সর্বশেষ আপডেট : ১০ মিনিট ১৪ সেকেন্ড আগে
বুধবার, ২০ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবিতে জাতীয় স্কিলস ফেস্ট

শাবি সংবাদদাতা:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) প্রথমবারের মতো জাতীয় স্কিলস ফেস্ট অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের অন্যতম ক্যারিয়ার বিষয়ক সংগঠন ‘জিডিএন সাস্ট’-এর উদ্যোগে দিনব্যাপী এই ফেস্টের আয়োজন করা হয়। প্রতিযোগিতার সার্বিক সহযোগিতায় ছিল ইস্ট-ওয়েস্ট ইন্ডাস্ট্রিয়াল পার্ক ও ক্যাপস্টোন এডুকেশন।

শনিবার সকালে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের সামন থেকে এ উপলক্ষে একটি আনন্দ র‍্যালি বের করে সংগঠন। র‍্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন স্থান ঘুরে একই জায়গায় গিয়ে শেষ হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন- অধ্যাপক ড. হিমাদ্রী শেখর রায়, ড. চৌধুরী আবুল এনাম রাশেদ এবং সংগঠনটির সভাপতি সাইদুর রহমান।

পরে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে বিশ্ববিদ্যালয়ের আইআইসিটি ভবনে দিনব্যাপী এ ফেস্টের ‘প্রো-প্রেজেন্টেশন’, ‘অনলাইন স্পিচ কম্পিটিশন’ ও ‘এপটিচিউড টেস্ট’ এর প্রতিযোগিতা শুরু হয়।

অন্যদিকে বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটরিয়ামে স্কিল ডেভেলপমেন্ট বিষয়ক একটি কর্মশালার আয়োজন করা হয়। এতে অতিথি হিসেবে ছিলেন ইস্ট-ওয়েস্ট ইন্ডাস্ট্রিয়াল পার্কের প্রধান নির্বাহী (সিইও) শিব্বির আহমেদ, ক্যাপস্টোন এডুকেশনের পরিচালক ও সিইও শাহরিয়ার আহমেদ সাদিব প্রমুখ।

সংগঠনটির সহ সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান বলেন, বিকেলে বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটরিয়ামে অনুষ্ঠানের সমাপনী হবে। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: