সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১২ সেকেন্ড আগে
বুধবার, ১৯ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উপজেলা নির্বাচন: সাড়ে ৩ ঘণ্টায় ভোট পড়েছে ১০টি!

সুনামগঞ্জ সংবাদদাতা:: সুনামগঞ্জের দিরাই উপজেলার নরোত্তম নারী ভোটকেন্দ্রে ভোটারের উপস্থিতি নেই বললেই চলে। এ রিপোর্ট লেখা পর্যন্ত সাড়ে ৩ ঘণ্টায় ভোট দিতে এসেছেন মাত্র ১০ জন। এমনটিই জানিয়েছেন সহকারী প্রিসাইডিং অফিসার জসিমউদ্দিন।

এই হারে ভোট চলতে থাকলে সারা দিনে ব্যালট বাক্সে ৩০ শতাংশ ভোট জমা পড়বে না বলে সংশয় প্রকাশ করেছেন কেন্দ্রটির নির্বাচনসংশ্লিষ্ট কর্মকর্তারা।কেন্দ্রের সহকারী প্রিসাইডিং অফিসার জানিয়েছেন, এই কেন্দ্রে ভোটারের সংখ্যা ২৫৮৮ জন। সকাল ৮টা থেকে ভোট দেয়া শুরু হলেও এখন পর্যন্ত ১০ জনের মতো ভোট দিয়েছেন।

দিরাই উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করছেন চারজন। তারা প্রত্যেকেই স্থানীয় আওয়ামী লীগ নেতা।এদের মধ্যে নৌকা প্রতীকে মনোনীত প্রার্থী হলেন প্রদীপ রায় আর বাকি তিনজন বিদ্রোহী প্রার্থী।

বিদ্রোহী প্রার্থীদের মধ্যে আনারস প্রতীক নিয়ে লড়ছেন স্থানীয় আওয়ামী লীগের প্রবীণ নেতা আলতাফউদ্দিন, ঘোড়া প্রতীক নিয়ে রঞ্জন রায় এবং মোটরসাইকেল প্রতীকে লড়ছেন মঞ্জুর আলম চৌধুরী।

রোববার পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ৭৮ উপজেলায় ভোটগ্রহণ শুরু হয়। সকাল ৮টা থেকে শুরু হওয়া এ ভোটগ্রহণ চলবে একটানা বিকাল ৪টা পর্যন্ত।

প্রথম ধাপে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ২৮ প্রার্থী। তারা সবাই ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী ছিলেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ১৫, ভাইস চেয়ারম্যান পদে ৬ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭ জন নির্বাচিত হন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: