সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
সোমবার, ১৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অল্প রানেই অল-আউট বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক:: ম্যাচে দুই দিন বৃষ্টিতে বল গড়ায়নি মাঠে। তৃতীয় দিন থেকে শুরু হওয়া ওয়েলিংটন টেস্টে ব্যাটিংয়ে নেমে দুই সেশনেই অল-আউট হয়ে গেল মাহমুদউল্লাহ রিয়াদের দল। বোল্ট-ওয়াগনারদের দাপুটে বোলিংয়ে রান উঠেছে মাত্র ২১১। হ্যামিল্টনে প্রথম ইনিংসে এর চেয়ে বেশি রান করেছিল সফরকারীরা। বাংলাদেশের ইনিংস শেষে নিজেদের প্রথম ইনিংস খেলতে মাঠে নেমেছে স্বাগতিক নিউজিল্যান্ড।

বেসিন রিজার্ভে ম্যাচের তৃতীয় দিনে প্রথম বল গড়াল আজ। বৃষ্টিবিঘ্নিত দ্বিতীয় টেস্টে তৃতীয় দিনে টস হেরে ব্যাটিংয়ে নেমে সুন্দর সূচনা এনে দিয়েছিলেন তামিম ইকবাল এবং সাদমান ইসলাম। দুজন চা বিরতি পর্যন্ত নির্বিঘ্নে কাটিয়ে দেন। এরপর শুরু হয় ছন্দপতন। গ্র্যান্ডহোমের বলে সাদমানকে (২৭) ফিরলে ভাঙে ৭৫ রানের ওপেনিং জুটি। এরপর নেইল ওয়াগনারের জোড়া আঘাতে বিপদে পড়ে যায় বাংলাদেশ। দ্রুত ফিরে যান ব্যর্থতার ঘানি টানা মুমিনুল হক (১৫) এবং মোহাম্মদ মিঠুন (৩)।

তখনও বাংলাদেশের আশার প্রদীপ হয়ে ছিলেন তামিম। তুলে নিয়েছেন ক্যারিয়ারের ২৭তম হাফ সেঞ্চুরি। এগিয়ে যাচ্ছেন তিন অংকের দিকে। কিন্তু লাঞ্চের পরেই আশা রূপ নিল হতাশায়। দশম সেঞ্চুরির জন্য অপেক্ষা বাড়িয়ে ১১৪ বলে ৭৪ রান করে ওয়াগনারের শিকার হলেন তামিম। আগের ম্যাচে দুর্দান্ত সেঞ্চুরি করা সৌম্য সরকার আজও সাবলীল খেলছিলেন। তার ২ চার ১ ছক্কায় ২০ রানের ইনিংসটি থামে হেনরির বলে উইকেটকিপার ওয়াটলিংয়ের গ্লাভসবন্দি হয়ে।

আগের ম্যাচের আরও এক সেঞ্চুরিয়ান অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ দলের দায়িত্ব কাঁধে নিতে পারেননি। ওয়াগনারের চতুর্থ শিকার হয়ে ফিরেছেন ১৩ রানে। ট্রেন্ট বোল্টের জোড়া আঘাতে দ্রুত ফিরে যান তাইজুল ইসলাম (৮) এবং মুস্তাফিজুর রহমান (০)। যে কারণে সিরিজে প্রথমবারের মতো সাবলীল খেলা লিটন দাস সঙ্গীহীন হয়ে পড়েন। তাকে ৩৩ রানে ফেরান টিম সাউদি। শেষে আবু জায়েদকে (০) ট্রেন্ট বোল্ট বোল্ড করে দিলে ৬১ ওভারে মাত্র ২১১ রানে অল-আউট হয়ে যায় বাংলাদেশ। মাত্র ২৮ রানে ৪ উইকেট নিয়েছেন নেইল ওয়াগনার। ৩টি নিয়েছেন বোল্ট।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: