সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পোস্টাল ইডি কর্মচারী ইউনিয়ন সিলেট জেলার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

বাংলাদেশ পোস্টাল ইডি কর্মচারী ইউনিয়ন সিলেট জেলা শাখার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বন্দরবাজারস্থ সিলেট প্রধান ডাকঘরের অডিটোরিয়ামে এ সভার আয়োজন করা হয়। সংগঠনের সিলেট জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি জয়নুল ইসলাম খানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় মহাসচিব এম এ হাকিম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমান সরকার দেশের উন্নয়নের নানারকম যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছে। সরকার গ্রামীন ডাক ব্যবস্থাকে আরো শক্তিশালী ও সেবামুখী করতে বদ্দপরিকর। কিন্তু ডাক অফিসে কর্মরত ইডিএ কর্মচারীরা নামমাত্র সম্মানী পেয়ে থাকেন। দেশের ডাক ব্যবস্থাকে এগিয়ে নিতে হলে আমাদের সম্মানজনক জীবিকার জন্য পর্যাপ্ত সম্মানিসহ ঈদ ও বিভিন্ন উৎসব ভাতা দিতে হবে। এতে ডাক যোগাযোগ ব্যবস্থা আরো বেশি গতিশীল ও সেবামুখী হবে।

সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুশ শহিদ, কেন্দ্রীয় সদস্য আশরাফ আলী, মাহবুবুর রহমান, জগদীশ চন্দ্র দেবনাথ, আকবর রেদওয়ান মনা, জামাল হোসেন, সুয়াইবুর রহমান, নাজির উদ্দিন চৌধুরী, আব্দুশ শুকুর, ইছমাইল হোসেন, বাবুল মিয়া, আবুল হোসেন, হোসনে আরা বেগম। সভায় সিলেট জেলার বিভিন্ন পোস্ট অফিসের ইডি কর্মচারীরা উপস্থিত ছিলেন।
সিলেট জেলা শাখার সভাপতির পদ শূন্য থাকায় সভায় বিশ্বনাথের পনাউল্লাহ বাজার পোস্ট অফিসের ইডিএ আশরাফ আলীকে সর্বসম্মতিক্রমে জেলা শাখার সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: