সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাহেদ হত্যার বিচারের দাবীতে আলোর মিছিল ও মানববন্ধন

“স্বাভাবিক মৃত্যুর নিরাপত্তা চাই, সাহেদ হত্যার বিচার চাই, খুনিদের ফাঁসি চাই” এই স্লোগানকে সামনে রেখে স্কুল ছাত্র শহীদ উল্লাহ সাহেদ হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও গ্রেফতারের দাবীতে আলোর মিছিল (মোমবাতি প্রজ্জলন) ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। নগরীর চৌকিদেখী থেকে মিছিলটি শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

৬নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীমের সভাপতিত্বে মানববন্ধন ও আলোর মিছিলে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সাহেদ, বিশিষ্ট সমাজসেবক এমদাদ হোসেন চৌধুরী, বিশিষ্ট সমাজসেক হুমায়ুন কবির মাসুক, সোহরাব হোসেন পবলু, মিজানুর রহমান মাসুদ, এডভোকেট সাহরাজ, এডভোকেট নওরাজ, এনামুল হক সোহেল, কামরুজ্জামান কেম, তুহিন কান্তি নাগ, বিমল দেনাথ, রঞ্জিত দেবনাথ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, যারা নিরিহ সাহেদকে নির্মমভাবে হত্যা করেছে তাদের দৃষ্টান্তমূলক বিচার দাবী করছি, যাতে ভবিষ্যতে সাহেদের মতো আর কাউকে অকালে ঝড়ে পড়তে না হয়। বক্তারা বলেন, ‘সাহেদের হত্যা কারীরা গ্রেফতার না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন চালিয়ে যাব। আমরা খুনিদের ফাঁসির দাবী জানাই।’ বক্তারা সাহেদের হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করতে প্রশাসনের কাছে দাবী জানান। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: