সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দৈনিক শ্যামল সিলেটের আলোকচিত্রী আবু বকরের বাসায় চুরি, ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট

ডেইলি সিলেট ডেস্ক:: দৈনিক শ্যামল সিলেটের আলোকচিত্রী আবু বকরের সিলেট নগরীর শাহজালাল উপশহরের বাসায় দু:সাহিক চুরি সংঘঠিত হয়েছে। শুক্রবার রাত ৮টা থেকে ১০ টার মধ্যে উপশহরের এ ব্লকের ৪ নং সড়কের ৮নং বাসা ইমরান ভিলায় এ ঘটনা ঘটে।

চোরেরা বাসার জানালার গ্রীল কেটে ভেতরে ঢোকে মোবাইল, নগদ প্রায় এক লাখ টাকা ও সাড়ে ৭ ভরি স্বর্নালঙ্কার ও মূল্যবান জিনিসপত্রসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়।

বাসার বাসিন্দা সাংবাদিক আবু বকর জানান, তার পরিবারের লোকজন আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান।রাতে ঘটনার সময় তিনি শ্যামল সিলেট কার্যালয়ে অবস্থান করছিলেন। বাসায় থাকা ভাইয়েরাও ব্যবসা প্রতিষ্ঠানে ছিলেন। এমন সময় চোরেরা বাসার ফাকা পেছনের গ্রীল কেটে ভেতরে ঢোকে চুরি করে।খবর পেয়ে শাহপরান (র.) থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

খবর পেয়ে মধ্যরাতে সাংবাদিক আবু বকরের বাসায় ছুটে যান শ্যামল সিলেট’র নির্বাহী সম্পাদক আবদুল মুকিত, বার্তা সম্পাদক আবুল মোহাম্মদ, প্রধান প্রতিবেদক মো. নাসির উদ্দিন, সিনিয়র রিপোর্টার দেবব্রত রায় দিপন ও বিজ্ঞাপন ব্যবস্থাপক তাহুর আহমদ শিব্বির। এসময় শ্যামল সিলেট পরিবার উপস্থিত তদন্তকারী পুলিশ কর্মকর্তার সঙ্গে কথা বলেন এবং দ্রুত চোর সনাক্ত করে তাদের গ্রেফতার ও চুরি হওয়া মালামাল উদ্ধারের দাবি জানান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: