সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
সোমবার, ১৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মানব সেবায় রোটারী ক্লাব দেশ বিদেশে সুনাম অর্জন করেছে — ডা. মনজুরুল হক চৌধুরী

পাস্ট ডিস্ট্রিক গভর্নর ডা. মনজুরুল হক চৌধুরী সিওএল বলেছেন, মানব সেবায় রোটারী ক্লাব দেশ-বিদেশে সুনাম অর্জন করেছে। আর্ত মানবতার কল্যাণে রোটারিয়ানবৃন্দ বিশেষ অবদান রেখে যাচ্ছেন। রোটারিয়ানরা দেশ প্রেমের আদর্শে উদ্বুদ্ধ হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, রায়লা’র একটি ব্যতিক্রমধর্মী তরুণ-তরুণীদের আগামীদিনের দিক নির্দেশনা মূলক প্রশিক্ষণ। রায়লা একটি বিশাল পরিবার, যেখানে একে অপরের কাছ থেকে অভিজ্ঞতা অর্জন করতে পারে।

ডা. মনজুরুল হক চৌধুরী ৮ মার্চ শুক্রবার রাতে সিলেটের খাদিমনগরস্থ এফ.আই.বি.ভি.ডি.বি হল রুমে রোটারি ক্লাব সিলেট এলিগেন্স এর তত্ত্বাবধানে চার দিনব্যাপী আন্তর্জাতিক ট্রেনিং প্রোগ্রাম রোটারি ইয়ুথ লিডারশিপ এ্যায়ার্ড, রায়লা’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।

রোটারি ক্লাব সিলেট এলিগেন্স এর প্রেসিডেন্ট ডাঃ মুক্তাদির কোরাইশী’র সভাপতিত্বে ও প্রোগ্রামের চেয়ারম্যান রোটারিয়ান মোহাম্মদ দিলওয়ার হোসেইন পিএইচএফ এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পাস্ট ডিস্ট্রিক গভর্নর এবং রায়লা প্রোগ্রামের এডভাইজার শহিদ আহমদ চৌধুরী। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানের ছিলেন রায়লা ক্যাম্প কমেন্ডেন্ট রোটারিয়ান আহমেদ রেজাউল করিম জুবায়ের। অনুষ্ঠানে শতাধিক তরুণ-তরুণী সহ রোটারিয়াবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রোগ্রামটিতে দেশের বিভিন্ন এলাকা থেকে শতাধিক প্রশিক্ষণার্থীরা অংশগ্রহণ করেছেন। দেশের খ্যাতনামা ট্রেইনারবৃন্দ ট্রেনিং প্রদান করছেন। বিজ্ঞপ্তি



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: