সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটস্থ কিশোরগঞ্জ জেলা সমিতির কার্যকরি কমিটি গঠন

সিলেটস্থ কিশোরগঞ্জ জেলা সমিতির ২০১৯-২০২০ অর্থ বছরের কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষ্যে ৬ মার্চ বুধবার সিলেট নগরীর জেলরোডস্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে সর্বস্তরের বিভিন্ন শ্রেণি পেশার সম্মানীত ব্যক্তিগণকে নিয়ে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। উক্ত সভায় সর্বসম্মতিক্রমে সিলেটস্থ কিশোরগঞ্জ জেলা সমিতি সিলেট গঠন করা হয়।

সিলেট সরকারি মহিলা কলেজের প্রফেসর মো. জামালুর রহমানের সভাপতিত্বে ও শফিকুল ইসলাম শফিকের পরিচালনায় উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, শাবিপ্রবির প্রফেসর ড. মোজাম্মেল হক, ডিআইজি রেঞ্জ সিলেটের এসপি মো. নুরুল ইসলাম, ডিআইজি প্রিজন বরিশাল বিভাগের মো. তৌহিদুল ইসলাম, জালালাবাদ গ্যাস এর জিএম অর্থ মো. আবু ইউসুফ নজরুল, সিলেট কাস্টমস্ এক্সসাইজ এন্ড ভ্যাট এর ডেপুটি কমিশনার মো. আহসান উল্লাহ তরুণ, পানসি রেস্টুরেন্টের ব্যবস্থাপনা পরিচালক হাজী মো. সালাহ উদ্দিন, সিলেট গণপূর্ত বিভাগের প্রকৌশলী তোফাজ্জল হোসেন খান ও সিলেট গ্যাস ফিল্ড লিঃ এর পে এন্ড বিল ম্যানেজার মো. নুরুজ্জামান।

সভায় প্রফেসর ড. মোজাম্মেল হককে সভাপতি ও মো. সাইফুল আলম পারভেজকে সাধারণ সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট সিলেটস্থ কিশোরগঞ্জ জেলা সমিতির ২০১৯-২০২০ অর্থ বছরের কার্যকরি কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যবৃন্দরা হলেন, সিনিয়র সহ সভাপতি প্রফেসর মো. জামালুর রহমান, সহ সভাপতি মো. নুরুল ইসলাম এস.পি, মো. আবু ইউসুফ নজরুল, মো. লুৎফুর রহমান, মো. শাহ আলম ভূইয়া ও শেখ আক্তারুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম ও মো. আহসান উল্লাহ তরুন, অর্থ সম্পাদক হাজী মো. সালাহ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সোহাগ ইবনে নুর, সহ সাংগঠনিক সম্পাদক মো. মাসুদুজ্জামান (মাসুদ), দপ্তর সম্পাদক মো. মোজাহিদুল ইসলাম, সহ দপ্তর সম্পাদক মো. গিয়াস উদ্দিন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক প্রকৌশলী মো. তোফাজ্জল হোসেন খান, সমাজ কল্যাণ সম্পাদক আয়াজ আলম ভূইয়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক বাধন চন্দ্র সরকার, সহ সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মহি উদ্দিন উজ্জল, শিক্ষা বিষয়ক সম্পাদক আতাউর রহমান মিলন, প্রচার সম্পাদক এনামুল হক মুরাদ, সহ প্রচার সম্পাদক নুরে আলম (আল আমিন), স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রঞ্জিত দেবনাথ, ক্রীড়া সম্পাদক মো. আল আমিন, সহ ক্রীড়া সম্পাদক শিহাব চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক মো. শফিকুল ইসলাম নয়ন, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট নেছার উদ্দিন, সহ আইন বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান এহসান, মহিলা সম্পাদিকা সুলেখা আক্তার, কার্যনির্বাহী সদস্য মো. নুরুজ্জামান, আফরাদুল ইসলাম, ফখরুল আহমদ, মো. মতিউর রহমান, ডা. মো. রফিক, মো. মনিরুজ্জামান। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: