সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৩৩ সেকেন্ড আগে
বুধবার, ১৯ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট প্রেসক্লাব-লুৎফুর লায়লা ফাউন্ডেশন সাংবাদিক সম্মাননা পাচ্ছেন আমজাদ হোসাইন

নিজস্ব সংবাদদাতা ::
‘সিলেট প্রেসক্লাব, লুৎফুর- লায়লা ফাউন্ডেশন সাংবাদিক সম্মাননা ২০১৮’ অনুষ্ঠান আজ শনিবার বেলা ১২টায় প্রেসক্লাবের আমীনূর রশীদ চৌধুরী মিলনায়তনে অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

সিলেট প্রেসক্লাবের প্রাক্তন সদস্য, বর্তমানে যুক্তরাজ্য প্রবাসী সাংবাদিক এনাম চৌধুরী তার পিতা-মাতার নামে ‘লুৎফুর- লায়লা ফাউন্ডেশন’ প্রতিষ্ঠা করেছেন। প্রেসক্লাবের সাথে সম্পাদিত চুক্তি অনুযায়ী এ ফাউন্ডেশনের অর্থায়নে প্রতি বছর প্রেসক্লাবের সদস্যভুক্ত একজন খ্যাতিমান সাংবাদিককে সম্মাননা প্রদান করা হবে। প্রথমবার এ সম্মাননার জন্য সিনিয়র সাংবাদিক মুহাম্মদ আমজাদ হোসাইনকে মনোনীত করেছেন প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি । আমজাদ হোসাইন ১৯৬৩ সালে বিশ্বনাথ উপজেলার সিঙ্গেরকাছ (মাঝপাড়া) গ্রামে জন্মগ্রহন করেন।

স্নাতক ও এম,এম (কামিল) ডিগ্রীধারী এই সাংবাদিক-এর কর্মজীবন (পেশাদার সাংবাদিকতা) শুরু হয় ১৯৯৩ সালে দৈনিক জালালাবাদ পত্রিকার মাধ্যমে। এর আগে বেতার সাংবাদিকতায় তার হাতেখড়ি হয় ১৯৮৭ সালে। তিনি দৈনিক জালালাবাদে বিভিন্ন পদে কর্মরত থেকে সর্বশেষ ২০১৬ সালে বার্তা সম্পাদক হিসেবে দায়িত্ব থেকে অব্যাহতি নেন। জালালাবাদে টানা ২৪ বছর দায়িত্ব পালন ছাড়াও আমজাদ হোসাইন দৈনিক ইনকিলাব, দৈনিক ইত্তেফাক, দৈনিক সংগ্রামসহ বিভিন্ন সংবাদপত্রে কাজ করেন। বর্তমানে তিনি জাতীয় ইংরেজী দৈনিক ডেইলী ইন্ড্রাস্ট্রি-এর সিলেট ব্যুরো চীফ ও বাংলাদেশ বেতার-এর সিলেট মহানগর সংবাদদাতা হিসেবে কর্মরত।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: