সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৪৫ সেকেন্ড আগে
বুধবার, ১৯ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী অধ্যাপক মো: রফিকুর রহমানের সংবাদ সম্মেলন

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ::
আগামী ১৮ মার্চ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কমলগঞ্জ উপজেলায় নৌকা প্রতিকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর প্রতিদ্বন্ধি প্রার্থী হিসাবে সংসদ সদস্যের নিজে সহোদর আনারস প্রতিক নিয়ে নির্বাচন করছেন। তিনজন প্রার্থী থাকলেও মূলত দুই প্রার্থীর মধ্যেই মূল প্রতিদ্বন্ধিতা হবে। তবে উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এম’পির বিরুদ্ধে সরকারি প্রটোকল ব্যবহার করে বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত হয়ে উন্নয়ন কাজের প্রতিশ্রুতিসহ নানাভাবে ছোট ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচারণা ও আচরণ বিধি লঙ্ঘন করছেন বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার সকাল ১১টায় উপজেলাস্থ নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এসব অভিযোগ তোলে ধরেণ আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক মো. রফিকুর রহমান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে অধ্যাপক রফিকুর রহমান বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ৪র্থ বারের মতো প্রধানমন্ত্রী হিসেবে দক্ষতা ও যোগ্যতার সাথে দেশ পরিচালনা করছেন। জঙ্গীবাদ নির্মূল থেকে শুরু করে তিনি দেশকে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ ঘটিয়েছেন। এছাড়া শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, ডিজিটাল তথ্য প্রযুক্তি, কৃষি, খাদ্য, মানব সম্পদ উন্নয়ন, অবকাঠামোসহ সার্বিকভাবে ব্যাপক উন্নয়ন তরাম্বিত করে আন্তজার্তিক মহলে প্রশংসিত হচ্ছেন। স্থানীয় সরকার কাঠামোর অন্যতম অংশ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতিকে প্রতিদ্বন্ধিতা করছি।

আগামী ১৮ মার্চ নির্বাচনে নৌকা মার্কায় বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হওয়ার আশা ব্যক্ত করে রফিকুর রহমান আরও বলেন, সংসদ সদস্যের আচরণবিধি লঙ্ঘনের এসব অভিযোগ বিষয়ে গত ৫ মার্চ রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার বরাবরে লিখিত অভিযোগ দিয়েছি। সংসদ সদস্যের এসব কর্মকান্ডের তিনি তীব্র নিন্দা জানান।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: