সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেননের সংসদ সদস্য পদ বাতিল ও শাস্তি দাবী করেছে হেফাজতে ইসলাম সিলেট

নিজস্ব সংবাদদাতা ::

রাশেদ খান মেনন মন্ত্রীত্ব হারিয়ে পাগলের প্রলাপ বকছেন। তিনি পাবনাতে না গিয়ে পবিত্র জাতীয় সংসদ ভবনে অত্যন্ত কুরুচিপূর্ণ নোংরা ভাষায়, দেশের ৯০% মুসলমানদের বিরুদ্ধে অবস্থান নিয়ে ইসলামী শিক্ষা প্রতিষ্ঠান কওমী মাদ্রাসাকে ‘বিষবৃক্ষ’ ও উলামা মাশায়েখ এবং দেশের সর্ব শ্রদ্ধেয় ব্যক্তি আল্লামা আহমদ শফিকে বিদ্রেুাপ করে উশৃঙ্খল বক্তব্য রাখছেন।

শায়খুল হাদিস মাওলানা মাসুক আহমদ সালামির সভাপতিত্বে ও মুফতি ফয়জুল হক জালালাবাদীর পরিচালনায় শুক্বারবার (৮ মার্চ)  জুম’আ ঐতিহাসিক সিলেট কোর্ট পয়েন্টে হেফাজতে ইসলাম সিলেটের প্রতিবাদ সভায় বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন।

বক্তারা আরো বলেন, আসলে কমিউনিস্ট বুর্জুয়া উপনিবেশরা চায় দেশে সব সময় অশান্তি এবং রাজনৈতিক উত্তপ্ত পরিবেশ সৃষ্টি করে রাখতে। কিন্তু এ দেশের ধর্মপ্রাণ মুসলমান কোন অবস্থাতেই নাস্তিক মুরতদ, কাদিয়ানীদের দালাল, কুচক্রিমহলের চক্রান্ত বাস্তবায়ন করতে দেবে না।

অনতিবিলম্বে কাদিয়ানীদের দূসর, নাস্তিক রাশেদ খান মেননের সংসদ সদস্যপদ বাতিল ও দৃষ্টান্তমূলক শাস্তি চায়র দাবি তুলেন হেফাজতে ইসলাম সিলেটের নেতৃবৃন্দ।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, শায়খুল হাদীস মাওলানা মনসুরুল হাসান রায়পুরী, শায়খুল হাদীস মাওলানা আব্দুল মতিন ধনপুরী, মাওলানা আব্দুল মালিক চৌধুরী, মাওলানা আসলাম রাহমানী, মাওলানা শায়েখ আব্দুর রহমান, মাওলানা জুহুরুল হক, হাফেজ একরামুল হক, মাওলানা তোফায়েল আহমদ ওসমানী, মাওলানা হাফিজুর রহমান, মাওলানা সালেহ আহমদ শাহবাগী, মাওলানা মামুন ইকরা, মাওলানা রুহুল আমিন প্রমুখ।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: