সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৫ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জে সরকারী ভূমি দখল করে দোকানকোটা নির্মাণের অভিযোগ

গোলাপগজ সংবাদদাতা ::
গোলাপগঞ্জে সরকারী ভূমি দখল করে কাটা তারের বেড়া দেয়ার পর এবার পাকা দালানকোটা নির্মাণ করা হয়েছে। উপজেলার আমুড়া ইউনিয়নের আমনিয়া ইসলামটুল জামে মসজিদের (বিয়ানীবাজার-গোলাপগঞ্জে)’র শিকপুর ফেরীঘাটের সামনের অংশের এ ভূমিটি দখল করা হয়। এমন অভিযোগ এনে বৃহস্পতিবার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমন্ত ব্যানার্জির কাছে এমন অভিযোগ করেছেন ইসলামটুল গ্রামের লুৎফুর রহমান।

বৃহস্পতিবার এসি ল্যান্ডের কাছে দেয়া এ অভিযোগ থেকে জানা যায়, উপজেলার আমুড়া ইউনিয়নের আমনিয়া ইসলামটুল গ্রামের মসজিদের সামনে দিয়ে যাওয়া শিকপুর ফেরীঘাটের রাস্তার পার্শে রয়েছে সনকারের খাস ভূমি। এছাড়া ভূমির পার্শে রয়েছে ব্যক্তি মালিকাধীন ভূমি। জেল নং ২৫, খতিয়ান নং ১ ও ১১৯৬ দাগের এ ভূমি কৌশলে দখল কওে নিয়েছেন আমুড়া’র ভূইয়ারপাড়া গ্রামের মোঃ জগলু মিয়া। প্রথমে তিনি কাটা তারের বেড়া দিয়ে দখল কওে নেয়ার পর এখন স্থায়ীভাবে পাকা খুটি স্থাপন কওে নির্মাণ করেছেন দোকানকোটা।

দখলকৃত এ ভূমির পার্শে রয়েছে অন্যেও ব্যক্তি মালিকানাধীন ভূমি। এ বিষয়ে প্রতিকার ও দখলকৃত ভূমি উদ্ধার করতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমন্ত ব্যানার্জির কাছে লিখিত অভিযোগ করা হয়েছে। ইসলামটুল গ্রামের লুৎফুর রহমান এ অভিযোগ করেন বৃহস্পতিবার। এ বিষয়ে জানতে চাইলে বৃহস্পতিবার সহকারী কমিশনার (ভূমি) সুমন্ত ব্যানার্জি বলেন, ঘটনা সম্পর্কে আমি অবগত নয়। খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: