সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
সোমবার, ২৫ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে নির্বাচনী প্রশিক্ষণ শেষে বাড়ি ফিরে প্রধান শিক্ষকের মৃত্যু

পিন্টু দেবনাথ, কমলগঞ্জ (মৌলভীবাজার) ::
১৮ মার্চ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে একজন সহকারী প্রিসাইডিং অফিসার হিসেবে বুধবার কমলগঞ্জ সরকারি গণ মহাবিদ্যালয়ে দিনব্যাপী প্রশিক্ষণ গ্রহন করে বিকেলে বাড়ি ফিরে আকস্মিকভাবে মৃত্যুবরণ করলেন কমলগঞ্জের রুপষপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদ আহমদ চৌধুরী (৫৭)। বুধবার (৬ মার্চ) বিকেল সাড়ে ৫টায় পশ্চিম রুপষপুর গ্রামে নিজ বাড়িতে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, রপুষপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদ আহমদ চৌধুরী সহকারী প্রিসাইডিং অফিসার হিসেবে বুধবার প্রথম দিনে প্রশিক্ষণ গ্রহন করে বিকেলে গ্রামের বাড়ি ফিরে যান। বাড়ি ফিরে তিনি আসরের নামাজ শেষে মোবাইল ফোন চার্জ দেয়ার সময় হঠাৎ করে ঢলে পড়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে প্রধান শিক্ষক ফরিদ আহমদ চৌধুরী ২ ছেলে ও স্ত্রী রেখে গেছেন। বৃহস্পতিবার সকাল ১১টায় স্থানীয় উপাধ্যক্ষ মো: আব্দুস শহীদ উচ্চ বিদ্যালয়ে তাঁর নামাজে জানাজা শেষে গ্রাম্য কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।
কমলগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার জাহাঙ্গীর আলম চৌধুরী বলেন, প্রশিক্ষণকালে তিনি উপজেলা শিক্ষা কর্মকর্তা মোশারফ হোসেনের পাশে বসে প্রশিক্ষকদেন বিভিন্ন প্রশ্ন করে উত্তর জেনে নিয়েছেন। এসময় তাকে খুবই হাসি খুশী দেখাচ্ছিল।
সহকর্মী শমশেরনগর সরকারি প্রাথমকি বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম জানান, প্রধান শিক্ষক ফরিদ উদ্দীন হৃদরোগে আক্রান্ত হয়ে গত বছর সিলেট উইম্যান্স মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা সেবা গ্রহন করে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছিলেন। বর্তমানে তিনি অনেকটা সুস্থ্য ছিলেন
কমলগঞ্জ উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জয় কুমার হাজরা বলেন, উপজেলা প্রাথমিক শিক্ষা বিভাগ একজন ভাল ও দক্ষ প্রধান শিক্ষককে হারালো। এ ক্ষতি সহজে পূরণ করার মত নয়।
উল্লেখ্য, প্রধান শিক্ষক ফরিদ উদ্দিন চৌধুরী পেনসন পাওয়ার আগ মুর্হুতে আকস্মিক মৃত্যু হওয়াতে এলাকা তথা শিক্ষক সমাজের মধ্যে শোক বিরাজ করছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: