সর্বশেষ আপডেট : ৪১ মিনিট ৪৪ সেকেন্ড আগে
সোমবার, ১৮ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হিরো আলম গ্রেফতার

ডেইলি সিলেট ডেস্ক::  নারী নির্যাতন মামলায় আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলমকে গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার (০৬ মার্চ) রাত পৌনে ৯টার দিকে বগুড়া শহর থেকে তাকে গ্রেফতার করা হয়।

বগুড়ার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম বদিউজ্জামান বলেন, ‘হিরো আলমের শ্বশুরের করা নারী নির্যাতন মামলায় আজ রাত পৌনে ৯টার দিকে বগুড়া শহর থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। এখন থানা হাজতে রয়েছেন তিনি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

এর আগে পরকীয়া প্রেমে বাধা দেয়ায় স্ত্রীকে মারপিট করেন আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলম। তার স্ত্রী সাদিয়া বেগম সুমিকে (২৮) আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মেয়েকে মারপিট করায় হিরো আলমের শ্বশুর সাইফুল ইসলাম বাদী হয়ে বুধবার দুপুরে বগুড়া সদর থানায় নারী নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন হিরো আলমের স্ত্রী সাদিয়া বেগম সুমি জানান, দুই মাস পর গত সোমবার রাতে হিরো আলম বগুড়া শহরতলীর এরুলিয়া গ্রামে তার বাড়িতে আসেন। বাসায় ফেরার পর থেকে বিছানায় শুয়ে একটানা তিন ঘণ্টা মোবাইল ফোনে ঢাকার এক মেয়ের সঙ্গে কথা বলেন। এর প্রতিবাদ করলে ওই রাতেই তাকে মারপিট করেন আলম।

নিজ মেয়েকে পেটানোর ব্যাপারে হিরো আলমের শ্বশুর সাইফুল ইসলাম বলেন, ‘মঙ্গলবার সন্ধ্যার পর মেয়েকে আবারও নির্যাতন করা হয়েছে, এমন খবর পেয়ে মেয়ের বাড়িতে যাই। সেখানে গিয়ে মেয়েকে উদ্ধার করে রাতেই হাসপাতালে ভর্তি করি। সুমির মাথার পেছনে রক্তাক্ত জখম হয়েছে।’

এদিকে, শ্বশুরবাড়ির লোকজন সুমিকে মারপিটের খবর পেয়ে ক্ষিপ্ত হয়ে হিরো আলমকেও মারপিট করেন। এ ঘটনায় হিরো আলম তার শ্বশুর ও স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে বগুড়া সদর থানায় অভিযোগ দায়ের করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: