সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ২৪ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যুক্তরাজ্য বাংলাদেশী কমিউনিটির জন্য অনন্য সম্মান বয়ে আনলেন সিলেটের জাকির হোসেন

ডেইলি সিলেট ডট কম:: কর্মক্ষেত্রে বিশেষ অবদানের জন্য স্বীকৃতি স্বরূপ সম্প্রতি লন্ডন মেট্রোপলিটন পুলিশ এবং স্কটল্যান্ড ইয়ার্ড কর্তৃক ভিন্ন ভিন্ন দুটি প্রশংসনীয় এওয়ার্ড পেয়েছেন লন্ডন মেট্রোপলিটন পুলিশের অধীনে কর্মরত জাকির হোসেন।
বিগত ২ নভেম্বর ২০১৮ তারিখে লন্ডন মেয়রের অফিস লন্ডন সিটি হলে আড়ম্বরপূর্ণ এক অনুষ্ঠানে তিনি প্রথম এওয়ার্ড গ্রহণ করেন।
এই এওয়ার্ডটি তাকে হস্তান্তর করেন মেট্রোপলিটন পুলিশের ডিটেক্টিভ চিফ সুপারিনটেনডেন্ট জেমস স্টকলি এবং বিগত ৭ ফেব্রুয়ারী নিউ স্কটল্যান্ড ইয়ার্ড কর্তৃক আয়োজিত একটি বিশেষ সেরেমনির মাধ্যমে তাকে দ্বিতীয় এওয়ার্ডটি হস্তান্তর করেন স্কটল্যান্ড ইয়ার্ডের সহকারী পুলিশ কমিশনার মার্টিন হিউয়িট কিউ পি এম।
সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার পুরুষপাল গ্রামের সন্তান জাকির হোসেন দীর্ঘদিন ধরে যুক্তরাজ্যে বসবাস করে আসছেন এবং দেশ ও বিদেশের বিভিন্ন সামাজিক ও অর্থমানবিক কাজে রয়েছে তার বিশেষ অবদান।
তিনি একাধারে বিলেতে বাংলাদেশীদের প্রাচীনতম সংগঠন বাংলাদেশ সেন্টার লন্ডনের এডভাইজ ও ইনফরমেশন উপ-কমিটির আহবায়ক, জালালাবাদ এসোসিয়েশন ইউকের নির্বাহী সদস্য, জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ ইউকের যুগ্ম সাধারণ সম্পাদক, বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের দপ্তর সম্পাদক এবং জালালাবাদ এসোসিয়েশন ঢাকার আজীবন সদস্য।
এছাড়াও জাকির হোসেন বাংলাদেশ ও যুক্তরাজ্যে আরো বেশ কিছু সংগঠনের সাথে জড়িত রয়েছেন। তাঁর এ বিরল সম্মান অর্জনের খবরে বাঙালি কমিউনিটিতে বাঁধভাঙা উচ্ছ্বাস লক্ষ করা গেছে।
এদিকে প্রবাসী জাকির হোসেন বিরল সম্মানে ভূষিত হওয়ায় তাঁকে অভিনন্দন এবং কর্মক্ষেত্রে অব্যাহত সাফল্য কামনা করেছেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খান, মাথিউরা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সিহাব উদ্দিন, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: