সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৪৪ সেকেন্ড আগে
শনিবার, ২৩ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নতুন আঙিকে বাংলাকার্ট ডট কম, কেনাকাটায় ৭০ শতাংশ পর্যন্ত ছাড়

ডেইলি সিলেট ডেস্ক:: নতুন বৈশিষ্ট্য নিয়ে গ্রাহকদের উন্নতমানের সেবা প্রদানের লক্ষ্যে নতুন আঙিকে সেজেছে অনলাইন শপ বাংলাকার্ট ডট কম। ফলে এখন থেকে আইওএস এবং অ্যান্ড্রোয়েড ফোন দিয়ে খুব সহজেই গ্রাহকরা ভিজিট করতে পারবেন সাইটটি। বাংলা কার্ট ডট কমে নতুন কিছু ফিচার যুক্ত করা হয়েছে। এর ফলে সহজে গ্রাহকরা তাদের পছন্দের জিনিস ক্রয় করতে পারবেন।
এই উপলক্ষে ক্রেতাদের জন্য বিশেষ ছাড়ের ঘোষণা দিয়েছে বাংলা কার্ট ডট কম কর্তৃপক্ষ অনলাইনে বাংলা কার্ট ওয়েবসাইট থেকে পণ্য কিনলে ক্ষেত্রবিশেষে ৭০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটির কর্মকর্তারা।

বাংলাকার্ট কর্তৃপক্ষ জানিয়েছে,ঘড়ি, জুয়েলারি, বিউটি ও ফ্যাশন পণ্য, থ্রি-পিসসহ নানা পোশাক, গৃহস্থালির প্রয়োজনীয় জিনিস সহ সব জিনিসের ক্ষেত্রে ছাড় পাওয়া যাবে। গ্রাহকরা যাতে সাশ্রয়ী দামে পণ্য কিনতে পারেন সে জন্য নানা অফার দেওয়া হয়েছে। এ অফার চালু থাকছে ১৪ এপ্রিল ২০১৯ (পহেলা বৈশাখ) পর্যন্ত। বাংলাকার্ট (https://banglakart.com) ওয়েবসাইট ভিজিট করে ক্রেতারা এই সুযোগ নিতে পারবেন। ব্যাংক, অনলাইন পেমেন্ট, বিকাশসহ পণ্য হাতে বুঝে পেয়ে মূল্য পরিশোধ (ক্যাশ অন ডেলিভারি) সুবিধা পাবেন ক্রেতারা। অর্ডার করার দুই থেকে পাঁচ দিনের মধ্যে ক্রেতারা পছন্দের পণ্য পেয়ে যাচ্ছেন বাংলাকার্ট ডট কম থেকে। ২৫০০ টাকার বেশি মূল্যের কেনাকাটা করলে ডেলিভারি চার্জ লাগছে না, দ্রুত সময়ে মানসম্পন্ন পণ্য ডেলিভারির প্রতিশ্রুতি দিচ্ছে বাংলাকার্ট।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: