সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ১৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় প্রতিপক্ষের হামলায় আহত ১৫

বড়লেখা প্রতিনিধি:: বড়লেখায় পল্লীবিদ্যুতের খুঁটি পোতাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বিদ্যুৎ প্রত্যাশীদের ১৫ ব্যক্তি আহত হয়েছেন। এদের চার জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সকালে হামলার এ ঘটনাটি ঘটেছে হাকালুকি হাওরপাড়ের আহমদপুর গ্রামে। হামলার ঘটনায় কাঞ্চন বালা বিশ্বাস প্রতিপক্ষের ১৯ ব্যক্তির বিরুদ্ধে থানায় মামলা করেছেন।

জানা গেছে, উপজেলার তালিমপুর ইউপির আহমদপুর গ্রামে নতুন বিদ্যুৎ সংযোগের জন্য বৈদ্যুতিক খুঁটি পোতার কাজ চলছিল। নিজেদের জমি দাবী করে সাবেক ইউপি মেম্বার বেলাল আহমদসহ তার স্বজনরা মঙ্গলবার সকালে খুঁটি পোতায় বিদ্যুৎ বিভাগের লোকজনকে বাঁধা দেন। হামলায় আহত সঞ্জয় বিশ্বাস অভিযোগ করেন এসময় প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে তিনিসহ বিদ্যুৎ প্রত্যাশী ১৫ ব্যক্তিকে আহত করেন। আহতরা হলেন- নাজিম উদ্দিন, কাঞ্চন বিশ্বাস, নেহারুন বেগম, রিংকু বিশ্বাস, চরিত্র বিশ্বাস, নারায়ন বিশ্বাস, অকিল বিশ্বাস, ইন্দ্রবিশ্বাস, রেখা বিশ্বাস, সুলতানা বেগম, নিয়তি বালা বিশ্বাস, স্বপ্না রানী বিশ্বাস, বিরমলা রানী বিশ্বাস ও নিপুল বিশ্বাস। আহত চারজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সাবেক ইউপি মেম্বার বেলাল আহমদ হামলার অভিযোগ অস্বীকার করে জানান, আমাদের জমির ওপর খুঁটি পোতা শুরু করলে আপত্তি জানাই। কিন্তু আপত্তির তোয়াক্কা না করেই জোরপুর্বক খুঁটি পোতার কাজ চালালে কথা কাটাকাটি ও সামান্য টেলাধাক্কা হয়। তবে এতে কেউ আহত হয়নি।

বড়লেখা থানার ওসি মো. ইয়াছিনুল হক জানান, হামলার ঘটনায় কাঞ্চন বালা বিশ্বাস বাদী হয়ে ১৯ জনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। এব্যাপারে তদন্তপুর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: