সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৪২ সেকেন্ড আগে
বুধবার, ১৯ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বৃটেনে লেবার রিজিওনাল বোৰ্ড মেম্বার নির্বাচিত হলেন সিলেটি মেয়ে আফসানা

নিউজ ডেস্ক:: বৃটেনে সিলেটি মেয়ে আফসানা লেবার রিজিওনাল বোৰ্ড মেম্বার নির্বাচিত। এটি এথনিক মাইনোরিটির জন্য একটি অৰ্জন। গত ২ ও ৩ মাৰ্চ অনুষ্ঠিত,লেবার পার্টির রিজওনাল সম্মেলনে সিটিও ইষ্ট নিউহাম,বার্কিং ও ডেগেনহাম,রেডব্রিজ, হেবারিংও টাওয়ার হ্যামলেটস এর প্রতিনিধি হিসাবে নির্বাচিত হন,আফসানা বেগম (টাওয়ার হ্যামলেটস)এবং বব লিটল উড (রেডব্রিজ)। ও লাইম হাউস লেবার পার্টির সেক্রেটারী উদিয়মান রাজনৈতিক কর্মী, আফসানা বেগম।

তাকে নিৰ্বাচিত করায় অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, আমার অবস্থান ঘৃণার রাজনীতির বিরেুদ্ধে। লেবার পার্টির, স্থানীয় পর্যায়ের সদস্যদের স্বার্থ ও সংখ্যালঘু জনগোষ্ঠির সামাজিক অবস্থান নিশ্চিত করন এবং তাদের মুখপাত্র হিসাবে পরিচালিত হবে আমার কর্মধারা।

আফসানা বলেন,আমি লেবার পার্টি ও জেরেমী করবিনের ভিসনকে স্বাগত জানিয়ে কাজ করতে চাই। এবং আগামী দু,বছর ট্রেনিং, ডেভোলাপমেন্ট, লোকাল পার্টিতে গণতন্ত্র চর্চাও প্রতিনিধিত্ব নিশ্চিন্ত করনের জন্য কাজ করবো।

উল্লেখ্য আফসানা বেগম,টাওয়ার হ্যামলেটসে জন্ম ও বেড়ে উঠা।তার বাবা সাবেক কাউন্সিলার ও মেয়র মরহুম মনির উদ্দিন আহমদের অনুপ্রেরনায় অল্প বয়সে রাজনীতি ও সামাজিক কর্মকান্ডে সংপৃক্ত হন। আফসানা বর্তমানে টাওয়ার হ্যামলেটস হোম ওকুইনম্যারী ইউনিভার্সীটিতে কৰ্মরত।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: