সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
সোমবার, ২৫ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঢাকায় ফিরেছেন এরশাদ

নিউজ ডেস্ক:: চারদিনের ব্যক্তিগত সফর শেষে রংপুর থেকে ঢাকায় ফিরেছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। বুধবার (৬ মার্চ) দুপুর ১২টার দিকে তিনি ঢাকায় ফেরেন।

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ রংপুর সেনানিবাস থেকে হেলিকপ্টারযোগে বেলা ১১টায় রওয়ানা দেন। এক ঘণ্টা পর দুপুর ১২টার দিকে তাকে বহনকারী হেলিকপ্টার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে বিমানবন্দরে স্বাগত জানান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, যুগ্ম সাংগঠনিক সম্পাদক কাজী আবুল খায়ের, কেন্দ্রীয় নেতা মামুনুর রহমান, নজরুল ইসলাম সরদার প্রমুখ।

বিমানবন্দর থেকে দুপুর পৌনে ১টার দিকে বারিধারার প্রেসিডেন্ট পার্কে ফেরেন এরাশাদ। চারদিনের ব্যক্তিগত এ সফরে হুসেইন মুহম্মদ এরশাদ বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন। তার এ সফরে বিরোধী দলীয় চিফ হুইপ ও জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) মো. খালেদ আখতার ও হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে এরিক এরশাদ সঙ্গী হিসেবে ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: