সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ১৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হাওর রক্ষা বাঁধের কাজে গাফিলতির দায়ে আটক ৫

সুনামগঞ্জ সংবাদদাতা:: সুনামগঞ্জের দিরাইয়ে হাওর রক্ষা বাঁধের কাজে গাফিলতির দায়ে ৪টি প্রকল্প কমিটির সভাপতি ও ঝুঁকিপূর্ণ বৈশাখীর বাঁধ থেকে প্রকল্প কমিটির এক সাব ঠিকাদারসহ ৫ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার বিকেলে সরজমিন প্রকল্প এলাকা থেকে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসেন উপজেলা হাওর রক্ষা বাঁধ মনিটরিং কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম।

আটককৃতরা হলেন- বরাম হাওরের ১৩নং প্রকল্প কমিটির সভাপতি রণভুমি গ্রামের আবদুস সালাম, চাপতির হাওরের ১১নং প্রকল্পের সভাপতি তাড়ল গ্রামের ওয়াশিউর রহমান, টাঙ্গুয়ার হাওরের ১২নং প্রকল্পের সভাপতি ধল গ্রামের তারা মিয়াও একই হাওরের ১৪নং প্রকল্পের সভাপতি ভাটিধল গ্রামের আবদুস সাত্তার এবং চাপতির হাওরের ঝুঁকিপূর্ণ বৈশাখী বাঁধের প্রকল্প কমিটির এক সাব ঠিকাদার।

পাউবোর উপ-সহকারী প্রকৌশুলী রিপন আলী জানান, এই প্রকল্প গুলোর কাজে চরম গাফিলতি রয়েছে। বার বার তাগিদ দিয়ে এবং শোকজ করেও নিয়ম মত কাজ আদায় করতে পারছি না। চারটি প্রকল্প কমিটির সভাপতিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শরিফুল ইসলাম মহোদয়ের নেতৃত্বে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

বৈশাখী বাঁধে প্রকল্প কমিটির কাউকে না পেয়ে প্রকল্প কমিটির সভাপতি নুরে আলম চৌধুরীকে আটক করার স্বার্থে প্রকল্প এলাকা থেকে তার এক সাব ঠিকাদারকে আটক করা হয়েছে, তবে তার নামটি জানা যায়নি। নুরে আলমকে পাওয়া গেলে তাকে ছেড়ে দেয়া হবে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: