সর্বশেষ আপডেট : ৪৮ মিনিট ৪৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে বিউটি পার্লারে মেয়াদ উত্তীর্ণ প্রসাধনী ব্যবহার; অত:পর জরিমানা

মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজার সদর উপজেলায় বিউটি পার্লারে মেয়াদ উত্তীর্ণ প্রসাধনী ব্যবহার করা সহ বিভিন্ন অপরাধের কারণে অভিযান চালিয়ে অন্যান্য আরো ৪টি প্রতিষ্টানকে মোট একুশ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।
মঙ্গলবার (০৫ মার্চ) সকালে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল আমীন এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

জানা যায়, মূল্য তালিকা না রাখা, রোগ নির্ণয়ে পরীক্ষার রিএজেন্টের সংরক্ষণের ফ্রিজে মাংস রাখা, মেয়াদ উত্তীর্ণ কেমিক্যাল দিয়ে পরীক্ষা করা, রোগীদেও কাছ থেকে পরীক্ষাবাবদ অতিরিক্ত অর্থ আদায়করা, বিউটি পার্লারে মেয়াদ উত্তীর্ণ প্রসাধনী ব্যবহার করা, একই ফ্রিজে রান্না করা ও কাঁচা খাদ্য পণ্য রাখা, নোংরা পরিবেশে খাদ্য তৈরি করাসহ বিভিন্ন অপরাধে পৌর শহরে শাহ মোস্তফা রোডে অবস্থিত দি পপুলার সিটিস্ক্যান এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার টাকা, মাহি ফামের্সীকে ৫ শত টাকা, আহম্মদ ভিলাতে অবস্থিত জুই বিউটি পার্লারকে ৫ শত টাকা, বেরিরপাড়ে অবস্থিত সিটি ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টারকে ৫ হাজার টাকা, শ্রীমঙ্গল রোডে অবস্থিত বেঙ্গল হাইওয়ে চাইনিজ রেস্টুরেন্টকে ১০ হাজার টাকাসহ মোট ২১ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।
অভিযানে সার্বিক সহযোগিতা করেন মৌলভীবাজার সদর মডেল থানা পুলিশ ফোর্স।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: