সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫০ সেকেন্ড আগে
শনিবার, ২৩ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওবায়দুল কাদেরের জন্য শুক্রবার বিশেষ দোয়া ও মোনাজাত

নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের আরোগ্য কামনা করে দেশের সকল মসজিদে ‘বিশেষ দোয়া ও মোনাজাত’ করার আহ্বান জানানো হয়েছে। মঙ্গলবার ইসলামিক ফাউন্ডেশনের পক্ষ থেকে আগামী শুক্রবার (৮ মার্চ) বাদ জুমা এ ‘বিশেষ দোয়া ও মোনাজাত’ করার আহ্বান জানানো হয়।

এছাড়া পাঞ্জেগানা নামাজের পর মোনাজাতে মন্ত্রী ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় দোয়া করার জন্যও আহ্বান জানানো হয়েছে। ইসলামিক ফাউন্ডেশনের সহকারী পরিচালক (জনসংযোগ) মুহাম্মদ নিজাম্উদ্দিনের দেয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ আহ্বান জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ওবায়দুল কাদেরের দ্রুত আরোগ্য ও সুস্থতা কামনা করে শুক্রবার বাদ জুমা বায়তুল মুকাররম জাতীয় মসজিদে ‘বিশেষ দোয়া ও মোনাজাত’ অনুষ্ঠিত হবে। সর্বস্তরের জনগণকে এতে অংশগ্রহণের জন্য আহ্বান জানানো হয়।

গত রোববার (৩ মার্চ) সকালে শ্বাসকষ্ট ও বুকে ব্যথা নিয়ে বিএসএমএমইউতে ভর্তি হন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। পরে তাকে সিসিইউতে ভর্তি করে এনজিওগ্রাম করা হয়। এনজিওগ্রামে তার হৃদপিন্ডের রক্তনালীতে তিনটি ব্লক ধরা পড়ে।

তার চিকিৎসার জন্য সিঙ্গাপুর থেকে বিশেষজ্ঞ চিকিৎসকরা ঢাকা আসেন। এছাড়া ভারত থেকে উপমহাদেশের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠীকেও ঢাকা আনা হয়। দেবী শেঠীর পরামর্শে উন্নত চিকিৎসার জন্য গতকাল (সোমবার) ওবায়দুল কাদেরকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরের নিয়ে যাওয়া হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: