সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৪৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিজেপির ওয়েবসাইট হ্যাক, মোদিকে নিয়ে বাজে মন্তব্য

আন্তর্জাতিক ডেস্ক:: হ্যাকারদের কবলে পড়েছে বিজেপির ওয়েবসাইট। মঙ্গলবার সকালে ওয়েবসাইটটি হ্যাক করা হয়। কে বা কারা ওয়েবসাইটটি হ্যাক করেছে বা কোত্থেকে এটি হ্যাক করা হয়েছে সে বিষয়ে কাজ করছে বিজেপির আইটি টিম।

ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরের পুলওয়ামায় হামলার পর থেকেই ভারত এবং পাকিস্তানের মধ্যে উত্তেজনাকর পরিস্থিতি তৈরি হয়েছে। তাই পাক হ্যাকাররাই ওই ওয়েবসাইটটি হ্যাক করে থাকতে পারে বলে ধারণা করা করছে বিজেপি।

মঙ্গলবার সকালেই বিজেপির সাইটটি হ্যাক করা হয়েছে বলে দলীয় সূত্র নিশ্চিত করেছে। চেষ্টা করেও ওয়েবসাইটটি খোলা যায়নি। তার বদলে হোম পেজে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে আপত্তিকর মন্তব্য দেখা গেছে। প্রধানমন্ত্রীর একটি ভিডিও বিকৃত করা হয়েছে।

BJP1

বিষয়টি সামনে আসতেই তড়িঘড়ি করে কাজ শুরু করে বিজেপির আইটি সেল। পরে ওয়েবসাইটটি সাময়িক সময়ের জন্য বন্ধ রাখা হয়। শুরু হয় প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্য মুছে ফেলার কাজ। আইটি সেল ওয়েবসাইটটি ব্লক করে দেওয়ার পর আর ওয়েবসাইটটিতে ঢুকতে পারেননি কেউ। তবে সবকিছু ঠিক হয়ে গেলেই আবারও সাইটটি সক্রিয় হয়ে যাবে বলে বিজেপির তরফ থেকে জানানো হয়েছে।

ওয়েবসাইটটি হ্যাক করে কাশ্মীর নিয়ে হুমকি দেওয়া হয়েছে। কাশ্মীর নিয়ে কঠোর অবস্থান নিয়েছে ভারত সরকার। তা থেকে না সরলে, উচিত শিক্ষা দেওয়া হবে বলে জানিয়েছে হ্যাকাররা।

গত ১৪ ফেব্রুয়ারি দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামায় সিআরপি কনভয় লক্ষ্য করে হামলা চালায় পাক জঙ্গি সংগঠন জয়েশ-ই-মোহাম্মদ। এতে ভারতের ৪০ জনের বেশি সেনা নিহত হয়। তারপর থেকেই দু’দেশের মধ্যে উত্তেজনা শুরু হয়েছে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: