সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ৫০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে বকেয়া বিদ্যুৎ বিল আদায়ে অভিযান, ২৩টি মামলা ও ২৭টি সংযোগ বিচ্ছিন্ন

ডেইলি সিলেট ডেস্ক:: সিলেটে দীর্ঘদিন ধরে বকেয়া থাকা বিদ্যুৎ বিল আদায়ে অভিযান শুরু করেছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। দুইদিনে ভ্রাম্যমান আদালতের অভিযানে বিভিন্ন ধারায় ২৩টি মামলা দায়ের ও অন্তত ২৭টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

সোমবার (৪ মার্চ) সকাল সাড়ে ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত সিলেট বিদ্যুৎ কোর্টের ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা ও দায়রা জজ) মুহাম্মদ আব্দুল হালিমের নেতৃত্বে অভিযান পরিচালিত হয়। অভিযানে সিলেট বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর আওতায় দীর্ঘদিন ধরে বড় অংকের বকেয়াধারি ১৩টি সংযোগ বিচ্ছিন্ন ও ৯টি মামলা দায়ের করা হয়।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড জানায়, নগরীতে বড় অংকের বকেয়া বিল পড়ে থাকা সংযোগগুলোর বিরুদ্ধে অভিযান শুরু হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।সোমবারের অভিযানে সিলেট নগরীর মিরাপাড়ায় ৭৫৪৪১ টাকা বকেয়া থাকায় একটি, ৬২৪২৫ টাকা বকেয়া থাকায় আরেকটি মামলা দায়ের করা হয়।

নগরীর কুমারপাড়ায় একই মালিকানাধীন পাঁচটি সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে এবং একটি মামলা দেওয়া হয়েছে। ওই ব্যক্তির কাছে ৪ লাখ ৩৮ হাজার টাকা বকেয়া রয়েছে। এর মধ্যে ১,৮৮৪২২ টাকা, ৮৮৪৬৮ টাকা, ৬৭৫৫৮ টাকা, ৭৬৭৯৯ টাকা ও ১৬৯৪২ টাকা রয়েছে। একই এলাকায় ১,৩০২০৫ টাকা বকেয়া থাকায় আরেকটি সংযোগ বিচ্ছিন্ন করে মামলা দেওয়া হয়।

শাহী ঈদগাহ এলাকায় ৭৯০৬৬ টাকা বকেয়া থাকায় ১টি, ঝর্ণারপাড় এলাকায় ৬৭৭৩১ টাকা বকেয়া থাকায় ১টি, নয়াসড়কে ১,২৩৩৮৯ টাকা বকেয়া থাকায় ১টি, একই এলাকায় ৩,৬৭৭৮১ টাকা বকেয়া থাকায় আরো একটি সংযোগ বিচ্ছিন্ন করে মামলা দেয় ভ্রাম্যমান আদালত। এছাড়া নগরীর বারুতখানায় ১,০৩৫৬১ টাকা বকেয়া থাকায় একটি বাণিজ্যিক প্রতিষ্ঠানের সংযোগ বিচ্ছিন্ন করেন ভ্রাম্যমান আদালত।

অভিযানে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সিলেটের প্রকৌশলী রকিব আহমদসহ আইনশৃংখলা বাহিনীর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।বিদ্যুৎ বিভাগ জানায়, এর আগে রোববার (৩ মার্চ) বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সিলেটের বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর অধীনে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৪টি মামলা দায়ের ও সংযোগ বিচ্ছিন্ন করা হয়। পর্যায়ক্রমে নগরীর প্রতিটি এলাকায় অভিযান পরিচালনা করা হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: